বাগমারায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ৮ জন আহত

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২১; সময়: ৭:৫৩ অপরাহ্ণ |
বাগমারায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ৮ জন আহত

জ্যেষ্ঠ প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারায় পোষা কবুতরের খাবার ভাত নষ্ট করাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ৮ জন আহত হয়েছেন। সোমবার সন্ধ্যায় উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বাইগাছা গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে খোকা বাবু (৫৫), তার স্ত্রী রেখা বিবি (৪৮) ও কলেজ পড়ুয়া ছেলে খাইরুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর পক্ষের বাবু মিয়া (৩২) ও তার ভাবী ফাতেমা বিবিকে (৩০) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

খোঁজ নিয়ে জানা যায়, বাইগাছার খন্দকার পাড়ার মিষ্টার আলীর পোষা কবুতর প্রতিবেশী খোকা বাবুর বাড়িতে গিয়ে খাবার ভাত নষ্ট করে। বিষয়টি খোকা বাবুর স্ত্রী রেখা বিবি মিষ্টার আলীকে জানাতে গেলে তিনি তার উপর ক্ষিপ্ত হয়ে গালমন্দ ও মারধর করেন। বিষয়টি জানার পর খোকা বাবু ও তার কলেজ পড়ুয়া ছেলে খাইরুল ইসলাম ঘটনার জোর প্রতিবাদ জানান।

ওই ঘটনার জের ধরে সোমবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় খোকা বাবু পানের বরজ থেকে বাড়িতে ফেরার পথে বাবু মিয়া, মিষ্টার আলী ও ইয়াদ আলী তার পথ রোধ করে, এবং ধারালো অস্ত্র হাসুয়া দিয়ে খোকা বাবুকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এক পর্যায়ে খোকা বাবুর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেয়।

খোকা বাবু অভিযোগ করে বলেন, মিষ্টার বাবু ও ইয়াদ আলী আমিসহ পরিবারের লোকজনকে মারপিট করে আহত করেছে। আমি এর সুষ্ঠ বিচার চাই।

তিনি বলেন, অপরাধ করে নিজেকে নির্দোষ প্রমাণের জন্য আমাকে কুপিয়ে ফেলে রেখে প্রতিপক্ষ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। বিষয়টি সুষ্ঠ তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য আইন শৃংখলারক্ষাকারী বাহিনীর সদস্যদের প্রতি অনুরোধ জানান তিনি।

এ ব্যাপারে অভিযুক্ত মিষ্টার আলীর সাথে যোগাযোগের চেষ্টা করে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, থানায় এখনো কোন লিখিত অভিযোগ আসেনি। লিখিত অভিযোগ পেলেই তদন্ত করে প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবেন বলে জানান তিনি।

  • 45
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে