করোনা আক্রান্ত এমপি বাদশার অবস্থা স্থিতিশীল

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২১; সময়: ১১:৪২ pm |

নিজস্ব প্রতিবেদক : করোনা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। বৃহস্পতিবার বিকাল থেকে তিনি ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন।

এদিকে বর্ষীয়ান এ রাজনীতিবিদের সুস্থতা কামনা করে রাজশাহী মহানগরের মসজিদে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুমা শহরের প্রায় সব মসজিদে তার দ্রুত সুস্থতার জন্য দোয়া করা হয়। অন্যান্য ধর্মীয় উপাসনালয়গুলোতেও তিনবারের এ সংসদ সদস্যের জন্য প্রার্থনা করার খবর পাওয়া গেছে।

তার করোনা আক্রান্তের খবর পৌঁছালে দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমপির ছবি পোস্ট করে সবার কাছে তার দ্রুত রোগ মুক্তির জন্য দোয়া কামনা করছেন।

শুক্রবার বাদ আসর মহানগরের কুমারপাড়া জামে মসজিদে সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার করোনা মুক্তির জন্য দোয়া অনুষ্ঠিত হয়েছে। মহানগর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকারের উদ্যোগে এ দোয়া মহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মহফিলে উপস্থিত ছিলেন মসজিদে নামাজে আসা মুসল্লিরা।

শরীরে জ্বর আসায় গত বুধবার (১৪ এপ্রিল) দিনগত রাতে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষা করানো হলে সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার করোনা শনাক্ত হয়। এরপর রাত ৯টায় তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। পর দিন বৃহস্পতিবার সকালে হাসপাতালে ১৪ সদস্যের একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়। পরে এদিনই বিকেলে ৩টায় এমপি বাদশাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়া হয়।

মেডিক্যাল বোর্ড বৈঠক শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করার পরামর্শ দিয়েছিল। পরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ব্যবস্থাপনায় বিমান বাহিনীর এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ঢাকা নেওয়া হয়।

তার ব্যক্তিগত সহকারী মইনউদ্দীন আহমেদ রাসেল বলেন, বাড়তি নিরাপত্তার জন্যই এমপিকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। তার শারীরিক অবস্থা বর্তমানে ভালো ও স্থিতিশীল। অক্সিজেন স্যাচুরেশন লেভেল ৯৭-৯৮ শতাংশ, অন্যান্য রিপোর্ট স্বাভাবিক। তার দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

  • 170
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে