বাঘায় বিদেশী রিভলবার ও গুলিসহ গ্রেপ্তার ২

প্রকাশিত: এপ্রিল ১১, ২০২১; সময়: ৪:২২ pm |

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় ৮ রাউন্ডগুলি ধারনক্ষমতা সম্পন্ন বিদেশী ১টি রিভলবার ও ৭ রাউন্ড গুলিসহ দুই জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ এর সিপিসি-২ নাটোর ক্যাম্পের অপারেশন দল।

গ্রেপ্তারকৃতরা হলো-উপজেলার আশরাফপুর গ্রামের মৃত সুলতান প্রামানিকের ছেলে কামরুল ইসলাম (৩৫) এবং চাঁদপুর বেঙগাড়ি গ্রামের ফজলুর রহমানের ছেলে ফাইজুল ইসলাম জনি (২৮)।

শনিবার (১১ এপ্রিল) ভোর রাতে উপজেলার আশরাফপুর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল, দুটি মোবাইল সেট, চারটি সিমকার্ড এবং নগদ এক হাজার ৬০০ টাকা জব্দ করা হয়েছে। এ ঘটনায় র‌্যাব এর উপ-পরিদর্শক (এসআই) আলাউদ্দিন বাদী হয়ে রোববার (১১ এপ্রিল) তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন।

দায়েরকৃত মামলা এজাহারে উল্লেখ করা হয়েছে, মাদক উদ্ধার অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন আশরাফপুর গ্রামে কতিপয় ব্যক্তি মাদক নিয়ে অবস্থান করছেন। সেখানে অভিযান চালানোর পর দুইজন ব্যক্তি মোটরসাইকলে নিয়ে পালানোর চেষ্টা করে। এসময় কামরুল ইসলাম ও ফাইজুল ইসলাম জনি নামের ওই দুইজনকে গ্রেপ্তার করা হয়। এর মধ্যে কামরুল হাসানের দেহ তল্লাশি করে তার জিন্স প্যান্টের সামনে গোজানো গুলিসহ রিভলবার ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

ফাইজুল ইসলাম জনির কাছ থেকে মাইটিভির বাঘা-চারঘাট উপজেলা সংবাদদাতার পরিচয়পত্র, মোবাইল ফোন, নগদ টাকা ও মোটরসাইকেল উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত দুইজন স্বীকার করেছেন, অপরাধমূলক কর্মকান্ডের জন্য অবৈধ অস্ত্র নিজেদের হেফাজতে রেখেছিলেন। এ বিষয়ে ফাইজুল ইসলাম জনি দাবি করেছেন, ঘটনার সংবাদ পেয়ে তিনি সেখানে গিয়েছিলেন।

শনিবার (১০এপ্রিল) রাতে সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন এর নেতৃত্বে রাজশাহী জেলার বাঘা থানাধীন আশরাফপুর গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করেন।

বাঘা থানার পরিদর্শক (তদন্ত )আবদুল বারী জানান, র‌্যাবের পক্ষ থেকে অবৈধ অস্ত্র রাখার অপরাধে মামলা দায়েরের পর রোববার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

  • 47
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে