তানোরে ইউএনওকে বিদায় সংবর্ধনা

প্রকাশিত: মার্চ ২০, ২০২১; সময়: ১১:৩৭ am |

বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো শেষ কর্মদিবস ছিলো ১৮ মার্চ বৃহস্পতিবার। একই দিনে তার স্থলে নতুন ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ যোগদান করেছেন।
বিদায়ী ইউএনও সুশান্ত কুমার মাহাতো তানোর এক বছর তিন মাস সঠিক ভাবে দায়িত্ব পালন করেছেন। তাকে সাধারণ বদলি করা হয় নওগাঁ জেলা।

ইউএনও সুশান্ত কুমার মাহাতো বদলি হওয়াই তাকে বেশ কয়েক দিন যাবত বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যাক্তি আনুষ্ঠানিক ভাবে দিয়ান সংবর্ধনা দিচ্ছেন। সর্বশেষ শুক্রবার বেলা ১১টায় সময় উপজেলা হলরুমে তানোর উপজেলা আওয়ামীলীগ
মুন্ডুমালা ও তানোর পৌরসভার যৌথ্য উদ্যোগে বিদায়ী ইউএনওকে আনুষ্ঠানিক ভাবে বিদায় সংবর্ধনা দিয়েছেন।
সংবর্ধনা অনুষ্ঠানে তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো।

বক্তব্যদেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,সাংগঠনিক সম্পাদক রাবিবুল সরকার পাপুল,মুন্ডমালা পৌর মেয়র সাইদুর রহমান, সচিব আবুল হোসেন,তানোর পৌরসভার নবগত মেয়র ইমরুল হক প্রমুখ।বিদায় অনুষ্ঠানে আওয়ামীলীগের একাংশের নেতাকর্মী মুন্ডুমালা ও তানোর পৌরসভার কর্মকর্তা কর্মচারী,মুক্তিযোদ্ধা ও সুধিজনেরা উপস্থিত ছিলেন। এর আগে সুশান্ত কুমার মাহাতোকে নিজ নিজ প্রতিষ্ঠান হতে ফুলের তোড়া ও একটি করে সন্মানা ক্রেস উপহার দেয়া হয়।

তানোরে এক বছর তিন মাসের কর্ম জীবনের ইউএনও সুমান্ত কুমার মাহতো উপজেলায় করোনা কালীন সময়ে জীবন বাজি রেখে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেছেন। দিয়েছেন ত্রাণ,শীতবস্ত্র সহ নানান সামগ্রি। শুধু সেবাই নয়,সদ্য হয়ে যাওয়া পৌর নির্বাচনের তানোর ও মুন্ডুমালা পৌরসভা নির্বাচন একটি অবাধ,সুস্ত নির্বাচন উপহার দিয়ে সাধারণ মানুষের ভোটের আস্থা ফিরিয়ে এনেছেন। এসব নানা কারণে ইউএনও সুশান্ত কুমার মাহাতো উপজেলার সাধারণ মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন।

 

  • 92
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে