চারঘাটে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

প্রকাশিত: মার্চ ১৭, ২০২১; সময়: ২:০১ pm |

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : রাজশাহীর চারঘা্েট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবাষিকী ও জাতীয় শিশু দিবস-২০২১ দিবস পালিত হয়েছে। চারঘাট মডেল থানার তত্ত্বাবধানে বুধবার সুর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা করেন।

এরপর উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যুরাল প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, বিভিন্ন সরকারী বেসরকারী কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীদের উপস্থিতিতে উপজেলা পরিষদ চত্বর হতে চারঘাট বাজার পর্যন্ত আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়।

চারঘাট উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সামিরার সভাপতিত্বে আলোচনা সভা,একশত পাউন্ড ওজনের কেক কেটে শুভ উদ্ভোধন ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নিয়তি রানী কৈরী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযুদ্ধা আনোয়ার হোসেন, নবনির্বাচিত মেয়র একরামুল হক, ভাইস-চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, মহিলা ভাইস চেয়ারম্যান তাজমিরা খাতুন, উপজেলা স্বাস্থ্য প:প: কর্মকর্তা ডা: আশিকুর রহমান,মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম পৌর সচিব রবিউল হক, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মিজানুর রহমান আলমাছ এবং ৬াট ইউনিয়নের ইউপি চেয়ারম্যানসহ উপজেলা সরকারী কর্মকর্তা, সাংবাদিক ও আওয়ামীলীগের বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভা সকলের উপস্থিতিতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ১০১ পাউন্ডের কেক কেটে শুরু হয় এবং সবশেষে বিভিন্ন বিষয়ে বিজয়ী ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার বিতরনী করেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম।

অপরদিকে বাংলাদেশ পুলিশ একাডেমী সারদায় এক ব্যতিক্রম আয়োজনে আলোাকিত হলো বাংলাদেশ মুজিব। ১০০ ফিট মানচিত্র,ফানুস ও একশ মশাল আর হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী শেখ মুজিবুর রহমানের স্বরণে মোমবাতি সমন্বয় তৈরী করা হয়। বাংলাদেশ পুলিশ একাডেমী সারদা প্রিন্সিপ্যাল খন্দকার গোলাম ফারুক বিপিএম বার পিপিএমসহ বাংলাদেশ পুলিশ একাডেমী সকল উধর্বতন কর্মকর্তা এবং প্রশিক্ষনার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

  • 19
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে