শনিবার রাজশাহীতে যাচ্ছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী

প্রকাশিত: মার্চ ১২, ২০২১; সময়: ৩:৫৭ pm |

নিজস্ব প্রতিবেদক : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি রাজশাহী সফরে যাচ্ছেন আগামীকাল শনিবার (১৩ মার্চ)। সফরকালে তিনি রাজশাহী সিটি কর্পোরেশনের উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করবেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সফরসূচি অনুযায়ী, শনিবার সকাল ১০টা ৫০ মিনিটে ইউএস বাংলা এয়ারলাইন্সের বিমানযোগে রাজশাহীর হযরত শাহ মখদুম বিমানবন্দরে এসে পৌছাবেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি। সকাল ১১টা ১৫ মিনিটে সার্কিট হাউসে উপস্থিত হবেন। দুপুর ১২টায় সার্কিট হাউসে স্থানীয় সরকার বিভাগের আওতায় রাজশাহী বিভাগে চলমান উন্নয়ন কার্যক্রম নিয়ে সংশ্লিষ্ট দপ্তর ও সংস্থার সাথে মতবিনিময় করবেন তিনি।
১২টা ৩০ মিনিটে কাদিরগঞ্জে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের কবর জিয়ারত করবেন মন্ত্রী। ১২টা ৪৫ মিনিটে বারো রাস্তার মোড়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলিফ লাম মিম ভাটা হতে মোহনপুর পর্যন্ত ফোরলেন রাস্তার উদ্বোধন করবেন মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এরপর দুপুর ১টা থেকে ২টা ৩০ মিনিট পর্যন্ত রাবির প্রধান ফটকের সামনে এসটিএস, তালাইমারী থেকে আলুপট্টি সড়ক, সোনাদিঘী ও সিটি সেন্টার সহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করবেন মন্ত্রী।
সফরসূচি অনুযায়ী বিকাল ৩টা ৩০ মিনিটে পদ্মা নদীর তীরে টি-বাঁধে হতে স্পিড বোটযোগে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভারভিউ সিটি এলাকা পরিদর্শন করবেন মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি। সন্ধ্যা ৭টায় নগর ভবনের গ্রিন প্লাজায় রাজশাহী সিটি কর্পোরেশনের উন্নয়ন কার্যক্রম অবহিতকরণ ও নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

পরদিন রবিবার সকাল ১১টায় হযরত শাহ মখদুম বিমানবন্দরে উপস্থিতি এবং ইউএস বাংলা বিমানযোগে ঢাকার উদ্দেশ্যে বিমানবন্দর ত্যাগ করবেন মন্ত্রী।

  • 306
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে