মোহনপুরে এসপির নামে ফোন করে সার্জেন্ট এর সাথে প্রতারণা, গ্রেপ্তার ড্রাইভার

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২১; সময়: ৯:০৪ অপরাহ্ণ |
মোহনপুরে এসপির নামে ফোন করে সার্জেন্ট এর সাথে প্রতারণা, গ্রেপ্তার ড্রাইভার

জ্যেষ্ঠ প্রতিবেদক, মোহনপুর : মোহনপুরে এসপির পরিচয় দিয়ে সার্জেন্ট কাছে গাড়ী ছাড়ার তদবিরের অভিযোগে রাসেল রহমান নামে এক প্রতারককে আটক করেছে পুলিশ।

রাজশাহীর মোহনপুর ট্রাফিক শাখা সার্জেন্ট মামুন অর রশিদ, সঙ্গীয় ফোর্স অফিসার টিআই নজরুল ইসলাম, সার্জেন্ট আতিকুর রহমান রাজশাহী-নওগাঁগামী মহাসড়কে সইপাড়া পান চত্তর পাকা রাস্তার কাছে চেকপোষ্ট ডিউটি করা কালে ঢাকা মেট্রো-চ ১৫-০৭১১ রেজিস্ট্রেশন মাইক্রোবাসটি বিধিমোতাবেক তল্লাশি, বৈধ কাগজপত্র ড্রাইভিং লাইসেন্স চেকব্যাক করা কালে সোমবার বেলা ১২ টা ২৫ মিনিটে ড্রাইভার রাসেল বাবু (২৭) ব্যবহ্নত মোবাইল নম্বর-০১৭৯৩-৪০৪৪৩০/ ০১৭৪৫-৩৫৫৮৪২ কল করে ফোন করতে বলে দায়িত্বরত অফিসারকে ০১৭১৩-৫৮৬৫১৩ নম্বরে কথা বললে নিজেকে পুলিশ বগুড়া ইন সার্ভিস ট্রেনিং সেন্টার কর্মরত পুলিশ সুপার বেলাল হোসাইন বুলবুল পরিচয় দিয়ে মোহনপুরে কর্তব্যরত সার্জেন্টকে আটককৃত মাইক্রোবাসটি ছাড়ার ব্যবস্থা করো বলে মোবাইল ফোন করেন প্রতারক মোঃ রাসেল রহমান (৩৫)।

প্রতারক এর কথাই সন্দেহ হলে পুনঃরায় ড্রাইভার রাসেলকে দিয়ে এসপি বেলাল সোসাইন বুলবুল স্যার এর নম্বরে ফোন দিয়ে তার সঠিক পরিচয় ও সরকারি মোবাইল নম্বর চাইলে বিষয়টি এড়িয়ে গিয়ে ফোন বন্ধ করে দেন। ড্রাইভার রাসেল বাবু (২৭) জিজ্ঞাসাবাদ করলে তখন সে জানায়, ড্রাইভার রাসেল রহমান (৩৫) ০১৭১৩-৫৮৬৫১৩ নম্বরটি হচ্ছে এসপি নম্বর। পরবর্তীতে বিষয়টি বগুড়া ইন সার্ভিস ট্রেনিং সেন্টার-০১৩২০-২২১৭০০ কল করলে পুলিশ সুপার গাড়ী ছাড়ার জন্য কোন ফোন করেননি এবং ০১৭১৩-৫৮৬৫১৩ নম্বরটি তার পরিচিত নয়।

লোকেশন থেকে যায় ড্রাইভার রাসেল রহমান (৩৫) রাজশাহী হতে নওগাঁ দিকে আসিতেছে। উদ্ধর্তন কতৃপক্ষের অনুমতি ক্রমে মোহনপুর থানার আন্তজেলা বাস কাউন্টার সামনে ঢাকা মেট্রো-১৫-৩৮৩০ ড্রাইভার রাসেল রহমান (৩৫) কে তার কাছে থাকা আইটেল বাটন মোবাইলে থাকা সিম-০১৭৪৫-৩৫৫৮৪২,০১৭১৩-৫৮৬৫১৩ দুটি সিম লাগানো রয়েছে সেই সময় সাদা রংয়ের পুরাতন হাইস মাইক্রোবাস জব্দ করা হয়।

আটককৃত ড্রাইভার নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার গগনপুর গ্রামের আতোয়ার রহমানের ছেলে। সার্জেন্ট মামুন অর রশিদ বাদী হয়ে রাসেল রহমান নিজেকে সরকারি কর্মচারী হিসাবে ভূয়া পরিচয় অপরের রুপ ধারনপূর্বক প্রতারনা অভিযোগে পেনাল কোড১৭০/৪১৯ ধারায় মোহনপুর থানায় মামলা দায়ের করেন। মোহনপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) তৌহিদুর রহমান জানান, আসামী রাসেল রহমানকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

  • 140
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে