জেলা বিএনপি’র আহ্বায়ককে বাঘা-চারঘাটে অবাঞ্ছিত ঘোষণা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২১; সময়: ৬:৩০ pm |

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহী জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে বাঘা-চারঘাটে অবাঞ্ছিত ঘোষণা করেছে বাঘা উপজেলা আওয়ামী লীগ। শনিবার উপজেলা পরিষদের সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম সম্পর্কে কটুক্তিমূলক বক্তব্য দেওয়ার প্রতিবাদে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সভা থেকে এ ঘোষণা দেওয়া হয়। এসময় বিএনপি আহ্বায়কের কুশপুত্তলিকা দাহ করে ঝাড়ু মিছিল নিয়ে তার বিরুদ্ধে নানামুখি শ্লোগান দিয়ে বিক্ষোভ করে দলটির নেতা-কর্মীরা।

বক্তারা বলেন, শুধু চাঁদ কেন, তার বাহিনীর কাউকে আ’লীগ নেতা কর্মীর দিকে চোখ তুলে তাকাতে দেওয়া হবেনা। যেখানেই পাওয়া যাবে, সেখানেই সমুচিত জবাব দেওয়া হবে। চারঘাট-বাঘার মাটি এখন আ’লীগের ঘাঁটি। শাহরিয়ার আলম তার উন্নয়নের রুপকার।

২০০৮ সালে শাহরিয়ার আলম নির্বাচিত হওয়ার পর থেকে ব্যাপক উন্নয়ন হয়েছে দাবি করে বক্তারা বলেন, চাঁদ, খুন, লুটতরাজ ও রাহাজানির মাধ্যমে রাজনীতিতে আগমন করেছে। আর উচ্চশিক্ষিত শাহরিয়ার আলম হচ্ছেন মানবতার মানুষ। আবু সাঈদ চাঁদ চারদলীয় জোট সরকারের আমলে বিতর্কিত কর্মকান্ডের জন্য একাধিকবার দল থেকেও তাকে বহিষ্কার হন। গত সংসদ নির্বাচনে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এর বিপক্ষে বিএনপি চাঁদকে রাজশাহী থেকে মনোনয়ন দেয়।

উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন – যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, সদস্য মাসুদ রানা তিলু, জেলা আ’লীগের সদস্য রোকনুজ্জামান রিংকু, পৌর আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস সরকার, সাধারণ সম্পাদক মামুন হোসেন, ইউনিয়ন আ’লীগের সভাপতি ও চেয়ারম্যান স্ইাফুল ইসলাম, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ প্রমুখ।

প্রসঙ্গত, গত ১৭ ফেব্রুয়ারি রাজশাহীর ভুবনমোহন পার্ক এলাকায় জিয়ার খেতাব বাতিলের প্রতিবাদে আয়োাজিত সমাবেশে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের চামড়া তুলে নেওয়ার হুমকি দেন রাজশাহী জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাঈদ। সেখানে তিনি চারঘাটের মাটি বিএনপি’র ঘাঁটি দাবি করে বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে চারঘাটে আওয়ামী লীগকে প্রতিষ্ঠা করার চেষ্টার অভিযোগ এনে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর উদ্দেশ্যে কটুক্তিমূলক বক্তব্য দেন।

 

 

  • 23
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে