বাঘায় চোলাই মদ ও গাঁজাসহ গ্রেপ্তার ৩

প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২১; সময়: ২:১৯ pm |

নিজস্ব প্রতিবেদক, বাঘা : বাঘায় র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে গাঁজা ও চোলাই মদ উদ্ধার হয়েছে। এসময় ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। তবে পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

জানা গেছে, মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) সন্ধা ৭ টার দিকে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক রাজশাহীর বাঘা উপজেলার আলাইপুর এলাকায় অপারেশন পরিচালনা করে ৮০০ গ্রাম গাঁজাসহ আলিফ হোসেন (২০) নামের একজনকে গ্রেপ্তার করেছে। সে ওই গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

র‌্যাব সূত্র জানায়, এসআই মোঃ জসিয়ার রহমান বাদি হয়ে তার বিরুদ্ধে বাঘা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। অভিযানে নের্তৃত্ব দেন কোম্পানি কমান্ডার (র‌্যাব-৫সিপিএসসি) এএসপি মাইনুল ইসলাম।

অপরদিকে একইদিন বিকেল ৪টায় উপজেলার আলাইপুর হাজামপাড়া এলাকার টগু মন্ডলের দোকানের ভেতর থেকে পানীয় টাইগারের বোতলে ভর্তি দেশীয় ১ লিটার চোলাই মদ উদ্ধার করেছে। পুলিশ জানায়, চোলাই মদ উদ্ধার করা ওই দোকানে ১২ বছরের কম বয়সী একজন ছেলে বসে ছিল। তার দেওয়া তথ্যমতে স্থানীয় একজন মাদক ব্যবসয়ী পানীয় টাইগারের বোতল রেখে গিয়েছিল। এএসআই শাহরিয়ার জানান, এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে প্রকৃত ব্যবসায়ীর নাম সন্ধ্যান করে মামলা দায়ের করা হবে।

এছাড়াও র‌্যাবের বিশেষ প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, আগের দিন সোমবার (১ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩ টার দিকে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক রাজশাহী জেলার চারঘাট থানাধীন মৌগাছী এলাকায় অপারেশন পরিচালনা করে ২.১ কেজি গাঁজা, ১ টি মোবাইল ফোন, ০২ টি সীমকার্ড, ০১ টি মেমোরীকার্ড, ০১ টি মোটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী, মোঃ সোহানুর রহমান (২২), পিতা-মোঃ শফিউল আলম, সাং-পাটিয়াকান্দি, থানা-চারঘাট, মোঃ আলতাফ সরকার (৩৫), পিতা-মৃত আজাহার, সাং বরকতপুর নন্দনগাছী উভয় থানা-চারঘাট, জেলা-রাজশাহীদ্বয়কে গ্রেপ্তার করেন। উক্ত আসামীদ্বয়ের বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

  • 13
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে