বাগমারা মাড়িয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নের দাবীতে অবস্থান কর্মসূচী

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২১; সময়: ৮:৩৩ pm |

জ্যেষ্ঠ প্রতিবেদক, বাগমারা : আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজশাহীর বাগমারায় মাড়িয়া ইউনিয়নের আ’লীগের মনোনীত দলীয় প্রার্থী রেজাউল হককে মনোনয়ন দেয়ার দাবী জানিয়েছেন ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক শুক্রবার নিজ এলাকায় আসার কথা শুনে ইউনিয়নের জনসাধারন সংঘবদ্ধ ভাবে বিকেল থেকেই অবস্থান নিয়েছেন সংসদ সদস্যের ব্যবসা প্রতিষ্ঠান সাঁকোয়া শিকদারী সালেহা-ইমারত কোল্ডষ্টোরেজে। থেমে থেমে ইউনিয়নের জনসাধারন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে রেজাউল হককে মনোনয়ন দেয়ার দাবী জানিয়ে শ্লোগান দিচ্ছেন।

স্থানীয় লোকজন জানান, বর্তমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি আসলাম আলী আসকান লোকজনের সাথে দুর্ব্যবহারসহ নানা অনিয়মের অভিযোগ করে আসছে। তার অন্যায়ের প্রতিবাদ করলে ইউনিয়নের চেয়ারম্যান আসলাম আলী আসকান নানা ভাবে শারীরিক ও মানুষিক নির্যাতন করে। এছাড়াও থানা পুলিশ দিয়ে বিভিন্ন ভাবে এলাকার লোকজনকে হয়রানী করে বলে এলাকার লোকজন অভিযোগ করেন।

এলাকার লোকজন জানান, আসলাম আলী আসকানের নির্যাতনের হাত থেকে নিজেদের রক্ষা করার জন্য রেজাউল হককে আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সমর্থণ জানিয়েছেন। তারা অবিলম্বে স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হককে মাড়িয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন দেয়ার জন্য রেজ্উাল হকের পক্ষে জোর দাবী জানিয়েছেন।

এ ব্যাপারে রেজাউল হক বলেন, স্থানীয় লোকজনের স্তুপের মুখে পড়েছেন তিনি। কোন ভাবেই ইউনিয়নের জনগনকে বুঝাতে পারছেন না। গতবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে রেজাউল হকের চেয়ারম্যান পদে নির্বাচন করার কথা ছিল। স্থানীয় সংসদ সদস্যের বাঁধার কারনে তিনি নির্বাচন থেকে সরে আসেন। এবার ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগেই স্থানীয় ইউনিয়ন বাসী সংঘবদ্ধ হয়ে স্থানীয় সংষদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের কাছে দাবী জানানোর জন্য উপস্থিত হয়েছে।

এই সংবদ লেখা পর্যন্ত সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক নিজ এলাকা বাগমারাতে পৌঁছেন নি বলে জানা গেছে। ইউনিয়নের লোকজন স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের আশ্বাস না পাওয়া পর্যন্ত তাঁব ব্যবসা প্রতিষ্ঠান সালেহা-ইমারত কোল্ডষ্টোরে অবস্থান করবেন বলে জানা গেছে।

 

  • 202
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে