মুন্ডমালায় নৌকার পক্ষে চেয়ারম্যান ময়নার গনসংযোগ ও পথসভা

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২১; সময়: ৯:৫৯ pm |

সাইদ সাজু ,তানোর : রাজশাহীর তানোর উপজেলা যুবলীগ সভাপতি ও তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষে সকাল থেকে রাত পর্যন্ত নির্বাচনী মাঠে ছুটে বেড়াচ্ছেন।

বৃহস্পতিবার সকাল থেকে রাত পর্যন্ত তিনি ১ নং ওয়ার্ড এলাকার পাচন্দর থানতলা মোড়, ২ নং ওয়ার্ড এলাকার চিনাশো মোড়, ৬নং ওয়ার্ড এলাকার টেটনা পাড়া মোড়, ৭ নং ওয়ার্ড এলাকার আইড়ার মোড় ও ৮নং ওয়ার্ড হাসনাপাড়া চৈরখৈর গ্রামে গনসংযোগ ও পথসভাসহ নির্বাচনী অফিসের উদ্বোধন করেন।

এসময় তার সাথে ছিলেন তানোর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, রাজশাহী জেলা আ’ লীগ সহ-সভাপতি শরিফ খান, তানোর উপজেলা আ’ লীগ নেতা আহসানুল হক স্বপন, এ্যাভোকেট সাজেমান। তানোর উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন, যুবলীগ নেতা বকুল হোসেন প্রমুখ।

এসময় আ’ লীগ, যুবলীগ ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতা কর্মি ও সমর্থকরা উপস্থিত ছিলেন। বিভিন্ন পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান ময়না বলেন, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মুন্ডমালায় আমিনকে নৌকা দিয়ে যিনি অত্যান্ত ক্লিন ইমেজের মানুষ। আপনারা আমিনকে নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করুন দেখবেন উন্নয়ননকাকে বলে। তিনি বলেন, নৌকার মেয়র গোলাম রাব্বানী অনেক টাকা এনেছেন কিন্তু কোন উন্নয়ন করেন নি।

ভোট চাওয়ার মত মুখ তার নাই এজন্যই এবার রাব্বানী মনোনয়ন না নিয়ে তার সহচর সাইদুরকে নৌকার মনোনয়নের প্রার্থী করতে ব্যার্থ হয়ে জগ নিয়ে দাড় করিয়েছে, যার কোন অস্তিত্ব নাই। এই রাব্বানী উপজেলা আ’ লীগের সভাপতির পদ ব্যাবহাররকরে নৌকাকে ফুটো করার চেষ্টা করেছিলো জাতীয় ও উপজেলা ভোটে মেতনি এবার জগ প্রতিক নিয়ে পৌসভায় নৌকাকে ফুটো করার চেষ্টা করছে।

কারো কথায় আপনারা ভুল করবেন না উন্নয়নের প্রতিক নৌকা, তাই নৌকার ভোট দিয়ে এলাকার উন্নয়ন করার সুযোগ আমিন ভাইকে দেন। তিনি বলেন, আমিন ভাই ঢাকা রাজশাহী পড়ে থাকবেন না। এই মুন্ডমালা বাজারেই তাকে সব সময় পাবেন এবং সব কথা বলতে পারবেন। আপনারা সবাই নোৌকাকে ভোট দিয়েন।

  • 32
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে