রাজশাহী নগর আওয়ামী লীগের উদ্যোগে কম্বল বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২১; সময়: ৯:০৩ pm |

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর ১৮ ও ২১নং ওয়ার্ডে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে পৃথক দুইটি আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

মঙ্গলবার বিকেলে ১৮নং ওয়ার্ডের আসাম কলোনী গোল্ডেন টাচ কিন্ডারগার্টেন স্কুল প্রাঙ্গনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। ১৮নং ওয়ার্ড (দক্ষিণ) আওয়ামী লীগের সভাপতি মো. নুরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে ছিলেন মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য বাদশা শেখ, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক ফিরোজ কবির সেন্টু, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, মহানগর যুবলীগের সহ-সভাপতি মোখলেছুর রহমান মিলন, মহানগর মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইয়াসমিন আকতার শিখা।

সঞ্চালনা করেন মহানগর আওয়ামী লীগের সদস্য ও ১৮নং ওয়ার্ড (দক্ষিণ) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান।

এদিকে বিকেলে ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে শিরোইল কাঁচাবাজার পূর্বালী মার্কেটে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। মহানগর আওয়ামী লীগের সদস্য ও ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন সভাপতিত্ব করেন। উপস্থিত ছিলেন ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, বোয়ালিয়া থানা (পশ্চিম) আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন রাজা ও আলাল পারভেজ লুলু, শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি ওয়ালি খান প্রমুখ উপস্থিত ছিলেন।

  • 6
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে