রাজশাহীতে বার্জার এক্সপেরিয়েন্স জোনের নতুন ফ্ল্যাগশিপ পয়েন্টের যাত্রা শুরু

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১; সময়: ৭:৫১ pm |

নিজস্ব প্রতিবেদক : বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল) সম্প্রতি রাজশাহীতে ‘বার্জার এক্সপেরিয়েন্স জোন -এর একটি নতুন ফ্ল্যাগশিপ আউটলেট চালু করেছে। ১৩৮, রেশম পট্টি, বোয়ালিয়া ঠিকানায় অবস্থিত এই আউটলেটটির উদ্বোধনী আয়োজনে উপস্থিত ছিলেন প্রজেক্ট প্রোলিঙ্কস অ্যান্ড বার্জার এক্সপেরিয়েন্স জোনের হেড সাব্বির আহমেদ রাজশাহী সেলসের ব্র্যাঞ্চ ম্যানেজার মোহাম্মদ আসাদুজ্জামান এবং বার্জার এক্সপেরিয়েন্স জোনের ম্যানেজার দেওয়ান মাহবুবুল হাসান সহ প্রতিষ্ঠানটির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

ক্রেতা ও ভোক্তা সাধারণকে বার্জারের পণ্যসমূহ সম্পর্কে আরো গভীরভাবে জানানো এবং পরিচিত করাই বার্জার এক্সপেরিয়েন্স জোনের মূল উদ্দেশ্য। বার্জার দেশের খ্যাতনামা প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম। বহু বছর ধরে পেইন্ট সল্যুশন নিয়ে দেশের মানুষের আস্থার জায়গা ধরে রেখেছে বার্জার। বার্জারের পণ্য ব্যবহার করে নিজ বাড়ির অন্দরমহলকে কীভাবে আরো স্বস্তিদায়ক ও ছিমছাম করে তোলা যায় তা নিয়ে বিশদভাবে জানতে বার্জার এক্সপেরিয়েন্স জোন ক্রেতাদের সহায়তা করবে। ইতোমধ্যেই দেশজুড়ে ১৬টি বার্জার এক্সপেরিয়েন্স জোন রয়েছে এবং রাজশাহীতে এই নতুন ফ্ল্যাগশিপ আউটলেটের মাধ্যমে রাজশাহীর ক্রেতারা এখন আরও স্বাচ্ছন্দ্যে বার্জারে পণ্য ও সেবা গ্রহণ করতে পারবে।

নতুন এ এক্সপেরিয়েন্স জোন সম্পর্কে প্রজেক্ট প্রোলিঙ্কস অ্যান্ড বার্জার এক্সপেরিয়েন্স জোনের হেড সাব্বির আহমেদ বলেন, বহু বছরের জমানো স্বপ্ন আর কষ্টার্জিত অর্থকে পুঁজি করে আমরা নিজেদের জন্য একটি স্থায়ী ঠিকানা তৈরি করি। সেক্ষেত্রে, আমাদের স্বপ্নের বাড়িটি যদি আমরা পছন্দ মত রঙ আর নকশায় সাজাতে না পারি, তাহলে একটি খুঁতখুঁতে ভাব মনের ভেতর রয়েই যায়।

বার্জার এক্সপেরিয়েন্স জোন আমাদের সম্মানিত ক্রেতাদের জন্য একটি ওয়ান-স্টপ সল্যুশন হিসেবে কাজ করবে, যার মাধ্যমে বারবার বাড়ির চেহারা বদলানোর ঝক্কি এড়িয়ে প্রথম থেকেই পছন্দ ও সাধ্য অনুযায়ী ঘরের ভেতর প্রাণবন্ত পরিবেশ নিশ্চিত করা সম্ভব।

০১ জানুয়ারি ২০২১ তারিখ থেকে রাজশাহীতে বার্জার এক্সপেরিয়েন্স জোন এর কার্যক্রম শুরু হয়েছে। বাড়ির রঙ এবং এ সংক্রান্ত খুঁটিনাটি সকল বিষয়ে পরামর্শের জন্য রাজশাহীর ক্রেতাগণ বার্জার এক্সপেরিয়েন্স জোনে যোগাযোগ করতে পারেন। আউটলেটের ফোন নাম্বার – ০১৭৫৫৫৩২৬৯১ অথবা ২৪/৭ কল সেন্টার ০৮০০০-১২৩৪৫৬।

  • 40
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে