ভবানীগঞ্জে নৌকার প্রার্থীর মটরসাইকেল শোভাযাত্রা

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২১; সময়: ৭:০৫ pm |

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : আসন্ন ১৬ জানুয়ারী ভবানীগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি, মেয়র আব্দুল মালেক মন্ডলকে নৌকা প্রতীকে বিজয়ী করার লক্ষ্যে পৌর এলাকা জুড়ে মটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার মধ্যরাত থেকে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারণা।

এরই মধ্যে নির্বাচনী সকল প্রস্তুুতি শেষ করেছে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মেয়র আব্দুল মালেক মন্ডল। আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত চলেছে প্রচার-প্রচারণা। ভবানীগঞ্জ পৌরসভায় নৌকার বিজয় নিশ্চিত করতে আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের পক্ষ থেকে ব্যাপক প্রচার-প্রচারনা ও গণসংযোগ অনুষ্ঠিত হয়। এছাড়াও উপজেলা আ’লীগ নেতৃত্বে পৌরসভার বিভিন্ন মহল্লা এবং বাজারে নৌকার প্রার্থী মেয়র আব্দুল মালেক মন্ডলের বিজয় নিশ্চিত করতে প্রচারণাসহ ¯’ানীয় ভোটারদের সাথে মতবিনিময় করা হয়েছে।
প্রচার ও মতবিনিময়ের সময় মেয়র প্রার্থী আব্দুল মালেক মন্ডল পৌরসভার উন্নয়নের জন্য আরেকবার নির্বাচিত এলাকার উন্নয়ন অব্যাহত রাখতে ভোটারদের আহবান জানান তারা। এদিকে নির্বাচনী শেষ প্রচারনা এবং মটর সাইকেল শোভাযাত্রায় পৌরসভার ভবানীগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় থেকে প্রায় ২ হাজার মটর সাইকেল, শতাধিক ব্যাটারী চালিত অটোরিক্সা এবং ভ্যান নিয়ে পৌরসভার ৯টি ওয়ার্ডে প্রচারণা অনিুষ্ঠিত হয়। শেষ সময়ের প্রচারণায় নৌকার কর্মী সমর্থক নিয়ে মেয়র প্রার্থী আব্দুল মালেক মন্ডল প্রচারণা শুরু করেন।

প্রচারণায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, জেলা আ’লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ, কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানা, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-সভাপতি আহসান হাবিব, আফতাব উদ্দীন আবুল, রিয়াজ উদ্দীন আহম্মেদ, জাহাঙ্গীর আলম হেলাল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, আসাদুজ্জামান আসাদ, মকবুল হোসেন, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ, জাহাঙ্গীর আলম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলী হাসান মাস্টার সহ উপজেলা আ’লীগ, পৌর আ’লীগ এবং অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ নৌকার কর্মী-সমর্থকবৃন্দ। প্রচারণার পূর্ব মুহুর্তে দোয়া অনুষ্ঠিত হয়। সেই সাথে প্রচারণা শেষে ভবানীগঞ্জ নিউ মার্কেটের সামনে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়।

  • 95
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে