করোনায় ক্ষতিগ্রস্থ নগরীর ২৪৭ পরিবার পেলো ৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২১; সময়: ৯:৫৬ pm |

নিজস্ব প্রতিবেদক : কারিতাস রাজশাহী অঞ্চলের পক্ষ থেকে মহানগরীর ৫ ও ৭নং ওয়ার্ডে করোনা ভাইরাসে (কোভিড-১৯) ক্ষতিগ্রস্থ ২৪৭টি পরিবারের প্রত্যেককে ৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার বিকেলে মহিষবাথান আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে কয়েকজনের হাতে অর্থ সহায়তা তুলে দিয়ে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কারিতাস রাজশাহী অঞ্চলের আঞ্চলিক পরিচালক সুক্লেশ জর্জ কস্তা।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, করোনা মহামারিতে বিশে^র উন্নত দেশগুলো বিপর্যস্ত। সেই সময়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী সিদ্ধান্ত ও সঠিক পদক্ষেপের কারণে সফলভাবে করোনা মোকাবেলা করে দেশের উন্নয়ন ত্বরান্বিত করছে বর্তমান সরকার।

সারাদেশে করোনায় ক্ষতিগ্রস্থ মানুষদের খাদ্য, অর্থসহ অব্যাহতভাবে সহযোগিতা প্রদান করেছে সরকার। রাজশাহীতে সরকারি সহায়তা প্রদানের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে দফায় দফায় গরীব-অসহায় মানুষকে সহায়তা প্রদান করা হয়েছে। অনেক বেসরকারি প্রতিষ্ঠান ও সংস্থাও মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। আমি তাদের আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানাই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাসিকের ৫নং ওয়ার্ড কাউন্সিলর মো. কামরুজ্জামান, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, জোন-২ এর কাউন্সিলর আয়েশা খাতুন, কোর্ট মহাবিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, কারিতাস রাজশাহী অঞ্চলের পক্ষ থেকে কোভিড-১৯ ক্ষতিগ্রস্থ ২৪৭টি পরিবারের প্রত্যেককে প্রথম দফায় ৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হলো। এই ২৪৭টি পরিবারকে আরো দুই দফা ৫ হাজার করে অর্থ সহায়তা প্রদান করা হবে।

  • 25
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে