রাজশাহী বিভাগে নতুন শনাক্ত ২২, একজনের মৃত্যু

প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২০; সময়: ১:৫৩ pm |

নিজস্ব প্রতিবেদক : গত ২৪ ঘন্টায় রাজশাহী বিভাগের আট জেলায় গত ২৪ ঘন্টায় করোনায় মোট ২২ শনাক্ত হয়েছে। আর ২০ জন সুস্থ হয়েছে। আর বগুড়া জেলায় একজনের মৃত্যু হয়েছে। জেলায় করোনাভাইরাসে এখন বর্তমানে মোট ৩৬৩ জনের মৃত্যু হয়েছে। আর গতকাল সোমবার সকাল পর্যন্ত এ বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৪ হাজার ৪৮ জন।

এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ৩৬৩ জন এবং সুস্থ হয়েছেন ২১ হাজার ৭৮০ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৬ হাজার ৮৮ জন। মঙ্গলবার (২২ ডিসেম্বর) দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দফতরের পরিচালক ডা. হাবিবুল আহসান তালুকদার এ তথ্য জানিয়েছেন।

ডা. হাবিবুল আহসান তালুকদার জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীতে ৫ জন, বগুড়ায় ৫ জন, জয়পুরহাটে এক জন, নাটোরে একজন, সিরাজগঞ্জে ৭ জন, ও পাবনায় মোট ৩ জন শনাক্ত হয়েছে। আর চাঁপাই ও নওগাঁয় কোনো করোনা রোগি শনাক্ত হয়নি। তিনি জানান, রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনা আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৯ হাজার ৪৬১ জন।
এছাড়াও রাজশাহীতে ৫ হাজার ৭৫২ জন, চাঁপাইনবাবগঞ্জে ৮১১ জন, নওগাঁয় ১ হাজার ৪৯৭ জন, নাটোরে ১ হাজার ১৬৯ জন, জয়পুরহাটে ১ হাজার ২৭০ জন, সিরাজগঞ্জে ২ হাজার ৫১৫ জন ও পাবনায় ১ হাজার ৫৭৩ জনের করোনা শনাক্ত হয়েছে। তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ৩৬৩ জন। এর মধ্যে রাজশাহীতে ৫৪ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৪ জন, নওগাঁয় ২৫ জন, নাটোরে ১২ জন, জয়পুরহাটে ১০ জন, বগুড়ায় ২২২ জন, সিরাজগঞ্জে ১৬ জন ও পাবনায় ১০ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।

এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ২১ হাজার ৭৮০ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীতে ৫ হাজার ৪০৮ জন, চাঁপাইনবাবগঞ্জে ৭৯২ জন, নওগাঁয় ১ হাজার ৪১২ জন, নাটোরে ৯৮৯ জন, জয়পুরহাটে ১ হাজার ২০৯ জন, বগুড়ায় ৮ হাজার ৫৭৮ জন, সিরাজগঞ্জ ২ হাজার ১৪৬ জন ও পাবনায় ১ হাজার ২৫৩ জন।

  • 53
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে