ভালোবাসায় সিক্ত পুঠিয়া পৌরসভার মেয়র রবি

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২০; সময়: ১১:৩৭ পূর্বাহ্ণ |
ভালোবাসায় সিক্ত পুঠিয়া পৌরসভার মেয়র রবি

নিজস্ব প্রতিবেদক : শেষ হলো অপেক্ষার পালা। অবশেষে রাজশাহীর পুঠিয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন রবিউল ইসলাম রবি। আর পবা উপজেলার কাটাখালী পৌরসভার নির্বাচনে নৌকা প্রতীক পেয়েছেন আব্বাস আলী। তারা দুজনেই পৌরসভা দুটির বর্তমান মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন। রোববার (২৯ নভেম্বর) সকালে মনোনয়ন নিশ্চিত শেষে পুঠিয়ায় বিভিন্ন সংগঠনের নেতাকর্মী পুঠিয়ার বর্তমান মেয়র রবিউল ইসলাম রবিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সকাল থেকেই পুঠিয়ার গন্ডগোহালী গ্রামে তার নিজ বাসভবনের সামনে জড়ো হন শত শত আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও সংগঠন-সংস্থার কর্মকর্তা-কর্মচারীরা। শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত তার বাসভবনে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন এলাকাবাসী। পরে পৌরসভার ৯টি ওয়ার্ডের কাউন্সিলর পৌরসভার কর্মকর্তা-কর্মচারী, ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ শুভেচ্ছা জানায়।

এর আগে সংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র রবিউল ইসলাম (রবি) বলেন, শুরু থেকেই পুঠিয়ার উন্নয়নে কাজ করে যাচ্ছি। তবে এবার স্বপ্নের পুঠিয়া পৌরসভা গড়তে চাই। এবার নতুন করে শুরুতেই পৌরসভার হারানো সৌন্দর্য ফেরাতে চাই। পৌরসভাকে আরো পরিস্কার-পরিচ্ছন্ন ও ঝকঝকে চকচকে করা হবে। এরপর থেমে থাকা উন্নয়ন প্রকল্পের কাজ সচল করার পর কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করবো। এছাড়া নির্বাচনী ইশতেহারে উল্লেখ করা প্রতিশ্রুতি ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে।

এদিকে গত শনিবার বিকালে গণভবনে স্থানীয় সরকার নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় তাদের মনোনয়ন দেয়া হয়। এ সভায় মোট ২৫টি পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীদের মনোনয়ন দেয়া হয়। সভায় সভাপতিত্ব করেন দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সভা শেষে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। পুঠিয়া পৌরসভায় দলীয় মনোনয়ন পাওয়া রবি উপজেলা যুবলীগের সভাপতি। আর কাটাখালী পৌরসভার আব্বাস আলী পৌর আওয়ামী লীগের আহ্বায়ক।

আগামী ২৮ ডিসেম্বর প্রথম ধাপে এই ২৫ পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়ন ফরম দাখিলের শেষ তারিখ ১ ডিসেম্বর, মনোনয়ন বাছাই ৩ ডিসেম্বর ও প্রার্থিতা প্রত্যাহারের শেখ দিন ১০ ডিসেম্বর। সবকটি পৌরসভায় ভোট হবে ইভিএমে।

  • 144
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে