কেশরহাটে সাংবাদিকদের সাথে মেয়র শহিদের নির্বাচনী মতবিনিময়

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২০; সময়: ৯:০৩ pm |

জ্যেষ্ঠ প্রতিবেদক, মোহনপুর : নির্বাচনী প্রস্তুুস্তিতে মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার কার্যক্রম অধিকতর গতিশীল করা এবং পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রূপান্তর করতে তার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। পৌরসভায় ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড চলমান রয়েছে। এ কর্মকাণ্ডগুলো বাস্তবায়িত হলে এর সুফল ভোগ করতে পারবেন কেশরহাট পৌরবাসী।

মোহনপুরে কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা বুধবার পৌরসভা কার্যালয়ে অনুষ্ঠিত হয়। ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার বেশ কয়েকজন সাংবাদিক তাদের বক্তব্য তুলে ধরেন। পরে পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ তাঁর বক্তব্যে প্রদানে বলেন, বিভিন্ন সময়ে ১২ বছর দায়িত্ব পালনে উন্নয়নের ক্ষেত্রে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সাংসদ আয়েন উদ্দিনের নেতৃত্বে পৌর উন্নয়ন কাজ কেশরহাট পৌর এলাকায় পুঞ্জীভূত সমস্যা সমাধানে আমি বদ্ধপরিকর।

পৌর নাগরিকদের সার্বিক সুযোগ-সুবিধা প্রদানে কাজ করে যাচ্ছি। পানিবদ্ধতা নিরসন, যানজট, হাটবাজার উন্নয়ন, ড্রেনেজ সমস্যা দূরীকরণ, শিক্ষা প্রতিষ্ঠানে সুপেয় পানি ব্যবস্থা, অবৈধ দোকানপাট ও স্থাপনা উচ্ছেদ, সরকারি বিভিন্ন ভাতা সুষ্ঠভাবে বন্টন ও বর্ধিতকরণ, বিগত করোনাকালীন সময়ে দলমত নির্বিশেষে পৌরবাসীর সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে সরকারি ত্রাণ ও নিজস্ব অর্থয়ানে সাহায্য ও সহযোগিতা করেন। করোনা মৃত ব্যক্তিদের দাফন-কাফনে সাংসদ আয়েন উদ্দিন সাথে জানাযায় উপস্থিত হয়ে দাফন সম্পন্ন ভুমিকা রাখেন, শিক্ষার উন্নয়ন এবং মাদকদ্রব্যের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণে আমি দৃঢ়প্রতিজ্ঞ।

পৌর মেয়র আরো বলেন, দুর্নীতিমুক্ত একটি আধুনিক পৌরসভা গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। কেশরহাট পৌরসভার সার্বিক উন্নয়নে আমি সমাজের বিভিন্ন পেশাজীবীর সহযোগিতা কামনা করছি। উল্লেখ্য, পৌর মেয়রের দায়িত্ব গ্রহণের পর বেশ কয়েকটি গঠনমূলক কাজের মাধ্যমে প্রশংসিত হন। বর্তমানে পৌর উন্নয়নে ১০ কৌটি টাকা, জলবায়ু পরিবর্তন ২ কৌটি টাকা কাজ চলমান রয়েছে প্রকল্পগুলো বাস্তবায়িত হলে ব্যবসা-বাণিজ্যে নান্দনিকতার ছোঁয়া লাগবে।

আসন্ন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে একটি কূচক্রি মহল আমার সুনাম ক্ষুন্ন করতে চক্রান্ত করে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। কপিতপয় সাংবাদিকদের দিয়ে ভুইঁেফাড় পত্রিকায় সংবাদ পরিবেশন করাচ্ছেন। আমি বংশীয় রাজনৈতিক। আমিসহ আমার দাদা এবং বাবা প্রায় ৫০ বছর ধরে নির্বাচিত জনপ্রনিধি হিসেবে দায়িত্ব পালন করেছি। ৩৬ বছর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেছেন। এবারের নির্বাচনে দলীয় প্রতীক পেলে পৌরবাসির ভোটের মাধ্যমে আবারো বিজয়ী হবো।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আসন্ন পৌর নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে পুনরায় নির্বাচন করতে তিনি আশাবাদ ব্যক্ত করেছেন। দল তাঁকে মনোনয়ন না দিলে দলের বাহিরে গিয়ে তিনি নির্বাচন করবেন না বলে সাফ জানিয়েছেন কেশরহাট পৌরসভার মেয়র ও মোহনপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুজ্জামান শহিদ। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি প্রভাষক সাদিকুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক মুত্তাকিন আলম সোহেল দৈনিক নতুন প্রভাত, দৈনিক খবর পত্র রাজশাহী প্রতিনিধি কামাল ইয়াসীন, সিনিয়র সাংবাদিক মঞ্জুর হাসান, দৈনিক সোনার দেশ মোহনপুর প্রতিনিধি মোস্তফা কামাল, আনসার তালুকদার স্বাধীন আজকের বন্ধুধরা, সমুন শান্তসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন ।

  • 17
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে