করোনায় পবা উপজেলা চেয়ারম্যান মুনসুর রহমানের মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২০; সময়: ৫:১৩ pm |

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি মুনসুর রহমান ইন্তেকাল করেছেন। তিনি করোনা আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার (২২ নভেম্বর) বিকাল পৌনে ৪টায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি নওহাটা জুট মিল্স’র মালিক, নওহাটা বাজারে মুনসুর মার্কেটের (সিতু মন্ডলের মার্কেট)সহ বিভিন্ন ব্যবসার সাথে জড়িত ছিলেন। তার বড়ছেলে নওহাটা জুট মিল্স দেলভাল এবং ছোট ছেলে রাজশাহী মেডিকেল কলেজে শেষ বর্ষে অধ্যয়ন করছেন। তাঁর অকাল মৃত্যুতে নওহাটাসহ পবা উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

আজ থেকে দুই মাস আগে মরহুম মুনসুর রহমানের ছোট ভাই নওহাটা বাজারের বিশিষ্ট সার ব্যবসায়ী আনিছুর রহমানও করোনা আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

এদিকে পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি মুনসুর রহমান এর রুহের মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন।

এছাড়াও শোক জানিয়েছেন পবা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী, সাধারণ সম্পাদক মাজদার রহমান সরকার, উপজেলা যুবলীগ সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম, নওহাটা পৌর যুবলীগ সভাপতি হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আজিজুল হক প্রমুখ।

পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা শিমুল আকতার জানান, বৃহস্পতিবার শারীরিক অবস্থার অবনতি হলে মনসুর রহমানকে পপুলার হাসপাতালে ভর্তি করা হয়। তার উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস ছিলো। শুক্রবার চিকিৎসকদের পরামর্শে করোনা টেস্ট হলে সেইদিন তার করোনা পজিটিভ ধরা পড়ে। তখন তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে স্থানান্তর করা হয়। এতদিন সেখানে রেখেই তাকে চিকিৎসা দেওয়া হচ্ছিলো।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে