দুর্গাপুরে প্রতিপক্ষের হামলায় আহত নারীর মৃত্যু, গ্রেপ্তার ২

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২০; সময়: ৯:৩২ অপরাহ্ণ |
দুর্গাপুরে প্রতিপক্ষের হামলায় আহত নারীর মৃত্যু, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর : রাজশাহীর দুর্গাপুরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত চিকিৎসাধীন নারীর মৃত্যু হয়েছে। ৮ নভেম্বর ভোর ৪ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ছাবিরা খাতুন (৪২) নামের ওই নারীর মৃত্যু হয়। নিহত ছাবিরা বেগম উপজেলার বেড়া গ্রামের আকরাম হোসেনের স্ত্রী। এ ঘটনায় দূর্গাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের পর পুলিশ এজাহার নামীয় দুই আসামীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃরা হলো একই গ্রামের মৃত আব্দুল খালেক মন্ডলের ছেলে আশরাফুল ইসলাম (৪০) ও আবুল হোসেনের স্ত্রী মিনা বেগম (৪৫)।

দূর্গাপুর থানায় দায়ের করা মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২০ আগস্ট মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার বেড়া গ্রামে মোবাইল চুরির ঘটনায় নিহতের পুত্র জাহিদকে চোর সন্দেহ করে প্রতিবেশি আশরাফ আলী। এ বিষয়ে জাহিদ ও আশরাফ আলীর মধ্যে বাকতিতন্ডার এক পর্যায়ে আশরাফুল, তার স্ত্রী নার্গিস বেগম, আবুল হোসেনের স্ত্রী মিনা বেগম ও আবুলের কন্যা আজমিরা খাতুন সহ ৫/৬ জন জাহিদকে এলোপাতাড়ি মারপিট শুরু করে।

এ সময় জাহিদের মা সাবিরা বেগম ছেলেকে বাঁচাতে এগিয়ে আসলে সাবিরা বেগমকে চুলের মুঠি ধরে ঘুরিয়ে তাঁর ওপর বাঁশের লাঠি দিয়ে হামলা চালায়। হামলায় সাবিরা বেগমের ঘাড়ের পেছনের রগ ছিড়ে যায়। এতে সে গুরুতর আহত হয়ে পড়লে এলাকাবাসী তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসা নিয়ে তিন দিন পরে তিনি কিছুটা সুস্থ হয়ে বাড়ি ফিরেন। এরপরে তার শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে তাকে পূণরায় ২৩ সেপ্টেম্বর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৮ নভেম্বর ভোর ৪ টার দিকে তার মৃত্যু হয়।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশিদা বানু কনা জানান, সাবিরা বেগম নিহতের ঘটনায় ৪ জনকে আসামী করে নিহত নারীর ভাই মোয়াজ্জেম হোসেন বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের পর দুই আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। সোমবার গ্রেফতারকৃত আসামীদের আাদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

  • 21
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে