রাজশাহীতে জুয়াড়ি পুত্রই খুন করে কৃষক অহিরকে

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২০; সময়: ৯:৪৬ অপরাহ্ণ |
রাজশাহীতে জুয়াড়ি পুত্রই খুন করে কৃষক অহিরকে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পুঠিয়ায় কৃষক অহির বক্স (৫৮) হত্যাকান্ডের চাঞ্চল্যকর তথ্য উদঘাটন হয়েছে। একমাত্র জুয়াড়ু পুত্র শরিফুল ইসলামের হাতেই নির্মম হত্যাকান্ডের শিকার হোন পিতা অহির বক্স। এরই মধ্যে পুলিশ ঘাতক পুত্রকে আটক করে। পরে সে ১৬৪ ধারায় জবানবন্দি হত্যাকান্ডের দায় শিকার করে। মামলার তদন্তকারী কর্মকর্তা ও পুঠিয়া থানার পরিদর্শক (তদন্ত) হাসমত আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আটক ছেলে শরিফুলকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। তিনি বলেন, গত ১৯ অক্টোবর সকালে অহির বক্স বাড়ির বাহিরে গেলে একমাত্র ছেলে শরিফুল ইসলাম জুয়া খেলার জন্য এবং ঋনের টাকা পরিশোধ করতে তার পিতার জাঙ্গিয়ার পকেটে থাকা ১৮ হাজার টাকা চুরি করে।

অহির বক্স দুপুরে বাড়ি ফিরে জাঙ্গিয়ার পকেটে টাকা না পেয়ে ছেলেকে জিজ্ঞাসাবাদ করেন। তখন ছেলে শরিফুল স্বীকার করে, সেই তার বাবার পকেটে থাকা টাকা নিয়েছে। এরপর পিতা অহির বক্স ছেলে শরিফুলকে ওই টাকা ফেরত দেওয়ার চাপ দেন। কিন্ত শরিফুল টাকা ফেরত দিতে অস্বীকার করে পিতা অহির বক্সকে জোরে ধাক্কা মারে।

ধাক্কার কারনে অহির বক্স চৌকির কর্নারের উপর পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন। তখন শরিফুল তার পিতার জ্ঞান ফিরানোর জন্য বুকের উপর চাপ দিলেও তার জ্ঞান ফিরেনি। এক পর্যায়ে সে বুঝতে পারে যে তার পিতা মারা গেছেন, তখন শরিফুল নিজে বাচার জন্য তার পিতার লাশ চৌকির উপর রেখে বাড়ির গেটে তালা লাগিয়ে বাহিরে অবস্থান নেই।

এরপর রাতের অন্ধকারের অপেক্ষায় থাকে সে। রাত গভীর হতে থাকলে শরিফুল তার পিতার লাশ পিঠে বহন করে বাড়ির পাশে আম বাগানে ফেলে আসে। পরে বাড়ি ফিরে তরকারি কাটা হাসুয়া দিয়ে পিতার লাশের দুই পায়ের রগ কেটে দেয়। এরপর থেকে চলে তার অভিনয়। রাতে শরিফুলের মা বাড়ি এসে তার পিতার খোজ করলে শরিফুল বলে বাবা বিকেলে বাড়ি থেকে গেছেন আর ফিরেনি।

পরের দিন ২০ অক্টোবর সকালে স্থানীয় লোকজন বাড়ির পাশে একটি আম বাগানে তার লাশ দেখতে পেয়ে থানায় খবর দেন। ওইদিন নিহতের স্ত্রী জরিনা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, ঘটনার পর থেকে ছেলে শরিফুলের গতিবিধি পর্যবেক্ষণে রাখা হয়। এক পর্যায়ে তাতে আটক করার পর কৌশলে জিজ্ঞাসাবাদ করা হলে সে হত্যার বর্ণনা ও দায় স্বীকার করে। পুলিশ জানায়, এ ঘটনায় দায়ের করা মামলায় তাকে আসামী করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে