রাজশাহীতে চুরি যাওয়া মোটরসাইকেলসহ গ্রেপ্তার ২

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২০; সময়: ৬:৩৫ অপরাহ্ণ |
রাজশাহীতে চুরি যাওয়া মোটরসাইকেলসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে চুরি যাওয়া মোটরসাইকেলসহ দুই চোরকে গ্রেপ্তার করে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। রোববার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে বলে জানিয়েছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস। গনমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান তিনি।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, অরএমপি বোয়ালিয়া মডেল থানার এসির নেতৃত্বে থানা পুলিশের এসআই মোঃ আঃ মতিন, এএসআই রানা আহম্মেদ, এএসআই মোঃ নাজমুল হক, রনি আহম্মেদসহ সিসি টিভির ভিডিও ফুটেজ পর্যালোচনা ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রোবার বিকেলে ০৫.৪৫ দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী মডেল থানাধীন ছয়ঘাটি এলাকায় জনৈক মোঃ জাহাঙ্গীর আলম (৪২) এর মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে বোয়ালিয়া মডেল থানায় গত ১৭/১০/২০২০ইং তারিখে মামলা নং ৫৮ সূত্র ধরে অভিযান পরিচালনা করে।

এসময় মোঃ মুরাদ হোসেন (২৪), পিতা-মোঃ আফজাল হোসেন, সাং-চৌবাড়িয়া হোসেনপুর (জব্বার এর বাড়ীর পাশের্^), থানা-মান্দা, জেলা-নওগাঁকে ও শিশু অপরাধী মোঃ রাজু আহম্মেদ (১৭), পিতা-মোঃ মিজানুর রহমান, সাং-চৌবাড়িয়া হোসেনপুর (জব্বার এর বাড়ীর পাশের্^), থানা-মান্দা, জেলা-নওগাঁ কে হাতে নাতে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেফতার করেন এবং তাদের হেফাজত হতে কালো কালারের পালসার ১৫০ সিসি মোটর সাইকেল উদ্ধার করে পুলিশ।

উল্লেখিত, মামলার বাদী মোঃ সাজ্জাদ হোসেন (৩৮), পিতা-মোঃ শওকত আলী, সাং-পশ্চিম বুধপাড়া, থানা-মতিহার, মহানগর রাজশাহী গত ১৭/১০/২০২০ইং তারিখ মামলার ঘটনাস্থল অত্র থানাধীন ভদ্রা মোড়ে অতিথি হোটেলের সামনে রেখে হোটেলে খেতে যান। পরে, রাত্রী ২০.২০ ঘটিকায় হোটেলের সামনে এসে দেখেন তার কালো কালারের পালসার ১৫০ সিসি মোটর সাইকেল নাই। বাদী হোটেলের সিসি ক্যামেরায় দেখেন অজ্ঞাতনামা ০২ জন বিবাদীর মধ্যে একজন বিবাদী বাদীকে নজরদারী করছেন এবং অপর জন মোটর সাইকেলটি ঠেলে নিয়ে যায়। বাদীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে উপরোক্ত মামলাটি রুজু করা হয়েছে।

বোয়ালিয়া মডেল থানা পুলিশ গোয়েন্দা তথ্য ও সিটি টিভি ভিডিও ফুটেজ পর্যালোচনার মাধ্যমে মাত্র ২৪ ঘন্টার মধ্যে অভিযুক্ত আসামীদ্বয়কে সনাক্তপূর্বক গ্রেফতার ও চোরাই মোটর সাইকেল উদ্ধার করতে সক্ষম হয়েছে। মামলাটি এসআই মোঃ আঃ মতিন তদন্ত করছেন। গ্রেফতারকৃত আসামী ও শিশু অপরাধীকে জিজ্ঞাসাবাদসহ সমূহ পুলিশি কার্যক্রম অব্যাহত আছে।

 

 

  • 60
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে