রাজশাহীতে ভুয়া বিয়ে করে কলেজছাত্রীকে ধর্ষণ

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২০; সময়: ৩:২১ অপরাহ্ণ |
রাজশাহীতে ভুয়া বিয়ে করে কলেজছাত্রীকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে জাল কাগজে বিয়ে করে ধর্ষণ এবং আপত্তিকর ছবি তুলে এক ছাত্রীকে ব্ল্যাকমেইলিংয়ের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে ওই ছাত্রী অভিযোগ দিলে পুলিশ ওই প্রতারক যুবককে আটক করে ছবিগুলো উদ্ধার করে। তার বিরুদ্ধে সাইবার ক্রাইম আইনে অভিযোগ আনা হয়েছে।

জানা গেছে, রাজশাহীর বরেন্দ্র কলেজের একাদশ শ্রেণিতে পড়ুয়া ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন সানি আহমেদ নামের এক যুবক। কিছুদিন পরে মেয়েটিকে বিয়েও করেন ওই যুবক। এর পর বিবাহিত বউকে নিয়ে কখনো কক্সবাজার, কখনো রাজশাহীর বিভিন্ন স্থানে গিয়ে যৌন সম্পর্ক করেন সানি। সেই সময় বেশকিছু অন্তরঙ্গ ছবিও তুলেন দু’জনে। এক পর্যায়ে মেয়েটি জানতে পারেন ছেলেটির আগের স্ত্রী রয়েছে। কিন্তু সেই তথ্য গোপন করে তাকে বিয়ে করেন সানি। তিনি নগরীর শালবাগান এলাকার আলমগীর হোসেনের ছেলে।

প্রথম স্ত্রীর বিষয়টি জানার পর নিজের বিয়ের কাগজপত্রের খোঁজ নিতে যায় ওই কলেজছাত্রী। এর পর তিনি জানতে পারেন সেখানেও ভয়ানক প্রতারণা করা হয়েছে তার সঙ্গে। অর্থাৎ তার বিয়ের কাগজটিও জাল। ভুয়া কাজী সাজিয়ে জাল কাগজে বিয়ে করেন ওই যুবক।

ওই ছাত্রী অভিযোগ, প্রতারণা করে বিয়ের পর যখন তিনি জানতে পারেন তার বিয়েটিও ছিলো ভুয়া। তখন তিনি তার প্রেমিক সানির নিকট থেকে সরে আসার চেষ্টা করেন। কিন্তু এই কথা শোনার পরে সানি যৌন সম্পর্কের আপত্তিকর ছবি দিয়ে একের পর এক ব্ল্যাকমেইল করার চেষ্টা করতে থাকেন। ওই ছবি কখনো মেয়েটির ম্যাসেঞ্জারে দিয়ে আবার কখনো ফেসবুকে ছাড়াও হুমকি দেওয়া হয়।

সাইবার ক্রাইম ইউনিটের প্রধান এএসপি উৎপল কুমার বলেন, নগরীর বোয়ালিয়া থানায় গত ২৮ সেপ্টেম্বর অভিযোগ দেয় ওই কলেজছাত্রী। অভিযোগটি সাধারণ ডায়েরি হিসেবে রেকর্ড করে তদন্ত করা হয়।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, মেয়েটির অভিযোগ পাওয়ার পর বিষয়টি নিয়ে কাজ করে মহানগর পুলিশের নবগঠিত সাইবার ক্রাইম ইউনিট। এরপর সাইবার ক্রাইম ইউনিট করে মেয়েটির সঙ্গে ঘটে যাওয়া ভয়ঙ্কর অপরাধের চিত্র উদঘাটন করে। পরে ওই যুবককে আইনের আওতায় আনা হয়।

  • 416
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে