চারঘাটে একদিনের ব্যবধানে দুই ভ্যান চালক খুন

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২০; সময়: ১:৩৫ অপরাহ্ণ |
চারঘাটে একদিনের ব্যবধানে দুই ভ্যান চালক খুন

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : রাজশাহীর চারঘাটে মাত্র ৪৮ ঘন্টার ব্যবধানে দুইজন ভ্যানচালক খুন হয়েছে। এলাকার সাধারন মানুষের মনে আতংক দেখা দিয়েছে। শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার সরদহ ইউনিয়নে বালিয়াডাঙ্গা এলাকায় দুবৃত্তের ছুরিকাঘাতে একজন ভ্যানচালক খুন হয়েছে। নিহত ঐ ভ্যান চালক উপজেলার মেরামতপুর গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে জালাল উদ্দীন (৬০)।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ভ্যানচালক জালাল উদ্দীন প্রতিদিনের মতো শুক্রবার বিকালে বাড়ি থেকে ভাড়ার উদ্দ্যেশ্যে ভ্যান নিয়ে বের হয়ে যান। এরপর সন্ধ্যায় প্রায় ৭ টার দিকে উপজেলার সরদহ ইউনিয়নের সরদহ-ঝিকরা রাস্তায় বালিয়াডাঙ্গা নামক স্থানে দুর্বৃত্তের ছুরিতে আহত হয়। আহত ব্যক্তির চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

চারঘাট মডেল থানা পুলিশ সংবাদ পেয়ে নিহতের লাশ থানায় নিয়ে যায়। এব্যাপারে নিহতের ছেলে মানিক (২৮) বাদী হয়ে চারঘাট মডেল থানায় অজ্ঞাতনামা একটি হত্যা মামলা দায়ের করে।

এব্যাপারে স্থানীয় ভ্যানচালক মুহিদুল ইসলামের সাথে কথা বললে তিনি বলেন, বর্তমানে আমরা চরম আতংকিত অবস্থায় আছি। তিনি আরও বলেন নিজের নিরাপত্তার কথা ভেবে ভাড়ার জন্য কোন অপরিচিত লোককে আর ভ্যানে তুলবো না এবং সন্ধ্যার পরে ভান চালানো থেকে বিরত থাকবো, এমন বক্তব্য অনেক ভ্যানচালকেরই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চারঘাট মডেল থানার ওসি সমিত কুমার কুন্ডু বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে বিষয়টি পরিকল্পিতভাবে হত্যা করা হয়ে থাকতে পারে বলে আমরা প্রাথমিকভাবে ধারনা করছি। তবে ময়না তদন্ত রিপোর্টের পর বিস্তারিত জানা যাবে।

এর আগে গত বুধবার দিনগত রাতে উপজেলার ইউসুফপুর এলাকার সিপাইপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে সাজদার রহমান নামে একজন ভ্যানচালক খুন হয়। পরপর দুইটি ভ্যানচালক খুন হলেও এই রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি। তবে ওসি সমিত কুমার কুন্ডু বলেন হত্যাকান্ডের কারন উদঘাটন করে আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে