রাজশাহী রেলওয়ে অফিসার্স রেস্টহাউজের নারী কেলেঙ্কারির পরেও অস্থায়ী কেয়ার বহাল তবিয়তে

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২০; সময়: ৮:১৭ অপরাহ্ণ |
রাজশাহী রেলওয়ে অফিসার্স রেস্টহাউজের নারী কেলেঙ্কারির পরেও অস্থায়ী কেয়ার বহাল তবিয়তে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী রেলওয়ে অফিসার্স রেস্টহাউজের নারী কেলেঙ্কারির পরেও অস্থায়ী কেয়ার টেকার মো শামীম চাকুরিতে বহাল তবিয়তে রয়েছেন বলে অভিযোগ উঠেছে। রেস্ট হাউজে নারীসহ হাতে নাতে ধরা পড়ার পরেও আকম্মিক ভাবে চাকুরিতে বহাল থাকায় চরম ক্ষোভ প্রকাশ করেন ওই রেস্ট হাউজে অন্যান কার্মচারিরা। রেস্ট হাউজের অস্থায়ি বেয়ারা সামিউলের রুম থেকে মাদক উদ্ধারের পরে তাকে চাকুরি থেকে বাদ দেয়া হলেও নারী কেলেঙ্কারির সাথে জড়িত শামীম কে বাদ দেয়া হয়নি বলে অভিযোগ করেন অন্যান কার্মচারিরা।

জানা গেছে, রাজশাহী পশ্চিম অঞ্চল রেলওয়ে অফিসার্স রেস্টহাউজে বহিরাগতদের নিয়ে আড্ডায় অস্থায়ি কর্মচারিদের মাদক সেবনের আখড়ায় পরিনত হয়েছে এ শিরোনামে গনম্যাধমে সংবাদ প্রকাশের পরে তাদের কে চাকুরি থেকে বাদ দেয়া হয়। গত ১৬ জুলায় সন্ধ্যায় সামিউলের রুম থেকে মাদক, গাঁজা, ইয়াবা সেবনের জিনিস পত্র উদ্ধার করা হয়েছিল।

এ ঘটনায় গত ১৬ জুলায় সন্ধ্যায় রেস্টহাউজের অস্থায়ি বেয়ারা সামিউলের রুম থেকে এসব গাঁজা ও ইয়াবা সেবনের জিনিসপত্র উদ্ধার করে রেস্টহাউজের স্থায়ি বেয়ারা ময়নুল ও রেলওয়ের লোক অফিসের ফিটার।
সেই দিন সন্ধ্যায় ৭ টার দিকে বিষয়টি চীফ কমান্ডার কে জানালে তিনি বিষটি তদন্ত করার জন্য আরএনবির এসআই হাবিব গিয়ে রেস্টহাউজে সামিউলের রুম থেকে গাঁজাসহ মাদক সেবনের জিনিস পত্র জব্দ করেন। পরে তাকে চাকুরি থেকে বাদ দেয়া হয়।

কিন্তুু ওই ঘটনার মাস খানেক আগে শামীম নামের এক অস্থায়ী রেস্টহাউজের কেয়ার টেকার কে নারী নিয়ে ফুর্তি করার সময় রেস্টহাউজের বাবুর্চি মোজাহার ও আরএনবি কর্মী বিনয় তার রুম থেকে নারীসহ কেয়ার টেকার শামীমকে হাতে নাতে আটক করে।

নারীসহ কেয়ার টেকার শামীমকে হাতে নাতে আটক করা হলেও সে জিএম অফিসের কর্মকর্তার নিকট আত্নিয় হওয়ার কারনে সে রেস্টহাউজের কেয়ার টেকার হিসাবে এখনও বহাল রয়েছে। তার বাড়ি রেলওয়ে কলোনিতে হওয়ার কারনে ক্ষমতার দাপটে এখনও রেস্টহাউজে কেয়ার টেকারের দায়িত্ব পালন করছে বলে অভিযোগ করেন অন্যান কর্মচারিরা।

এ বিষয় শামীমের মুঠো ফোনে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে রাজশাহী রেলওয়ে পশ্চিম অঞ্চলের এজিএম আমিনুল ইসলাম বলেন, তবে তার বিরুদ্ধে নারী কেলেঙ্কারির কোন অভিযোগ আমি পাইনি। বিষটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। শামীম কে নারীসহ রেস্ট হাউজের বাবুর্চি ও আরএনবির কর্মী হাতে নাতে আটক করে এ বিষটি তার জানা নেই বলে জানান এজিএম আমিনুল ইসলাম।

  • 1.2K
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে