এবার পবায় মায়ের মামলায় জামিন পাওয়া আসামীরা পিটালো ছেলেকে

প্রকাশিত: আগস্ট ১১, ২০২০; সময়: ৪:৪৯ অপরাহ্ণ |
এবার পবায় মায়ের মামলায় জামিন পাওয়া আসামীরা পিটালো ছেলেকে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পবায় নারী নির্যাতন ও মারপিটের ঘটনা মামলার আসামী জামিনে এসে হত্যার উদ্দেশ্যে পিটালেন ছেলেকে। পাশাপাশি তারা ৫০ হাজার টাকা ছিনতাই করেছে। ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মোল্লাডাইং শেখপাড়া মোকলেসের মোড়ে। এ ব্যাপারে আরএমপি কর্ণহার থানায় মামলা হয়েছে।

মামলাসুত্রে জানা গেছে, পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগমের ছেলে মোশাররফ হোসেন নয়ন সোমবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে দারুশা বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মোল্লাডাইং শেখপাড়া মোকলেসের মোড়ে আসার সাথে সাথে তার ওপর সন্ত্রাসী আক্রমন চালায় দুষ্কৃতিকারিরা। মারপিটের আঘাতে নয়নের হাত ভেঙ্গে যায়। এছাড়াও নয়নের কাছে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়। আহতকে স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। এ ব্যাপারে কর্ণহার থানায় নামীয় সাতজনকে আসামী করে ভিকটিমের মা অভিযোগ দায়ের করেছে।

এজাহারভূক্ত আসামীরা হলেন, মোল্লা ডাইং গ্রামের মৃত আমিন উদ্দিনের ছেলে নজরুল ইসলাম ও আরফান আলী, নওশাদের ছেলে রনি, ছায়েদের ছেলে ফজলু, মৃত ফকির মোহাম্মদের ছেলে পিয়ারুল ইসলাম, মৃত অলিম উদ্দিনের ছেলে ফারুক হোসেন ও শিশাপাড়ার মৃত আদম আলীর ছেলে তফিকুল ইসলাম।

এরআগে গত ৯ জুলাই নয়নের মাতা ও পবা উপজেলা ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগমের ওপর অভিযুক্ত আসামীরা সন্ত্রাসী হামলা চালায়। এ মামলায় বাদি ছিলেন মোশাররফ হোসেন নয়ণ। আসামীদের বিরুদ্ধে এরআগেও অপহরণ, জমি দখল, মাদকসহ নানা অপরাধে মামলা রয়েছে। অভিযুক্ত আসামীরা জেল থেকে বেরিয়ে অনবরত মামলা তুলে না নিলে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। তারা আরো বেপরোয়া হয়ে উঠেছে। নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার অনেকে বলেন, অভিযুক্তরা অপহরণ, জমিদখল ও মাদকবিক্রির সাথে জড়িত।

নয়নের মাতা ও পবা উপজেলা ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম বলেন, এরআগে আসামীরা আমাকে হত্যার উদ্দেশ্যে মারপিট করে আর গতকাল রাতে মারপিট করেছে আমার ছেলে নয়নকে। তিনি প্রশাসনের কাছে আসামীদের গ্রেপ্তারসহ শাস্তির দাবি করেন।

  • 212
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে