বাগমারায় ধর্ষকের শাস্তি চাইতে রাস্তায় এলাকাবাসি

প্রকাশিত: আগস্ট ১০, ২০২০; সময়: ১২:১২ পূর্বাহ্ণ |
বাগমারায় ধর্ষকের শাস্তি চাইতে রাস্তায় এলাকাবাসি

নিজস্ব প্রতিবেদক, তাহেরপুর : রাজশাহীর বাগমারা উপজেলায় সাত বছরের শিশু ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসি। রোববার বিকালে এলাকাবাসির ব্যানারে উপজেলার গোয়ালকান্দি বাজারে আধা ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

গোয়ালকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন সরকারের সভাপতিতে মানববন্ধনে বক্তব্য রাখেন, জাহিদুল ইসলাম, নাজমুল হোসেন, শাহীন আলম, রুবেল হোসেন, আকবর আলী প্রমূখ।

মানববন্ধনে ইউপি চেয়ারম্যান আলমগীল হোসেন বলেন, গোয়ালকান্দির মধ্যপাড়া গ্রামের জনৈক ব্যক্তির সাত বছরের শিশু মেয়েকে ধর্ষণ একটি জঘন্যতম অপরাধ। এ অপরাধের সঙ্গে জড়িত ধর্ষক আলালকে গ্রেপ্তার করে বিচারের ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের কাছে দাবি জানানো হয়।

তিনি বলেন, সমাজের সবাই যদি একইসঙ্গে সব অন্যায়ের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলে তাহলেই সমাজ থেকে এ ব্যাধি দূর করা সম্ভব হবে। সাম্প্রতিক সময়ে প্রায়ই নারী ও শিশু ধর্ষণের কথা শোনা যায়। তাই আমাদের দাবী অপরাধীরা যেই হউক তাকে দ্রুত গ্রেপ্তার করে বিচারের মাধ্যমে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করতে হবে। তাই যত দ্রুত সম্ভব অপরাধী ধর্ষক আলালকে গ্রেপ্তার করে কঠোর শাস্তির আওতায় আনা হোক।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, সংরক্ষিত আসনে মহিলা মেম্বার মোমেনা বেওয়া, কমেলা বিবি, ভিকটিমের মাতা নারমিন আক্তার, আমজাদ হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ প্রমুখ।

উল্লেখ্য, গত ১আগস্ট ঈদের দিন গোয়ালকান্দির মধ্যপাড়া গ্রামের জনৈক ব্যক্তির সাত বছরের শিশু মেয়েকে একা পেয়ে একই গ্রামের বয়েন উদ্দিনের ছেলে আলাল ধর্ষন করে পালিয়ে যায়। পরে এলাকার লোকজন ঘটনাস্থলে ছুটে এসে ওই শিশুকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। পরের দিন ২ আগস্ট শিশুর পিতা বাগমারা থানায় হাজির হয়ে ধর্ষক আলালের বিরুদ্ধে মামলা দায়ের করে। তবে পুলিশ এখনো আসামীকে গ্রেপ্তার করতে পারেনি।

এ ব্যাপারে বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, ধর্ষণের চেষ্টার মামলা হয়েছে। পুলিশ আসামীকে ধরার জন্য চেষ্টা অব্যাহত রেখেছে। দ্রুত আসামীকে ধরে আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।

  • 320
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে