তাহেরপুর মেয়রের রোগ মুক্তি কামনায় দোয়া

প্রকাশিত: আগস্ট ৩, ২০২০; সময়: ১০:০৮ pm |

নিজস্ব প্রতিবেদক, তাহেরপুর : রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌর সভার মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদের রোগ মুক্তি কামনায় তাহেরপুর আঞ্চলিক প্রেসক্লাব এবং বাগমারা আঞ্চলিক মাদক ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির যৌথ উদ্যোগে দেয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ঈদের দিন শনিবার সন্ধ্যায় তাহেরপুর আঞ্চলিক প্রেসক্লাব কার্যালয়ে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

তাহেরপুর আঞ্চলিক প্রেসক্লাবের সভাপতি ও বাগমারা আঞ্চলিক মাদক ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির আহব্বায়ক এস এম সামসুজ্জোহা মামুন এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তাহেরপুর পৌর আওয়ামী লীগেরসহ সভাপতি আমজাদ হোসেন মৃধা, বাগমারা প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক সাংবাদিক নাজিম হাসান, বাগমারা প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক আলতাব হোসেন মন্ডল, তাহেরপুর আঞ্চলিক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সেলিম রেজা, আনন্দ টিভির জেলা প্রতিনিধি হুমায়ন কবির বাবু, উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল মজিদ।

দোয়া পরিচালন করেন সাংবাদিক আশরাফুল ইসলাম ফরাসি। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক সমিত রায়, রায়হান আলী, আনসার ভিডিপি কমান্ডার রইস উদ্দিন, ভিডিপি সদস্য মোকলেস, মোকসেদ, গোলাম, মাদক ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির নতুন সদস্য সুমন ইসলাম সান্টু।

দোয়া মাহফিলে বক্তারা বলেন, মেয়র আবুল কালাম আজাদ করোনা মহামারীর বিগত দিনগুলিতে ছিলেন সম্মুখ যোদ্ধা। করোনা প্রতিরোধে পৌরবাসির সচেতনতায় তিনি বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেন। অসহায়- গরীব-দুস্থ মানুষের পাশে দাড়িয়ে প্রচুর আর্থিক সাহায্যসহ বিতরণ করেছেন ত্রাণ ও উপহার সামগ্রী।

তারা আরও বলেন, মেয়র একমাত্র জনপ্রতিনিধি যে করোনার শুরু থেকে অতোপ্রতভাবে পৌরবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। এসব সেবা দিতে গিয়ে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন।

উল্লেখ্য, গত ৩১ জুলাই মেয়র কালামের করোনা টেষ্ট রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে তিনি তাঁর বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। তাঁর পরিবার জানায় তিনি শারিরীকভাবে ভালো আছেন, সুস্থ আছেন।

  • 177
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে