রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটিকে বিতর্কিত করতে ভূয়া কমিটি

প্রকাশিত: জুলাই ৯, ২০২০; সময়: ৯:৩৫ অপরাহ্ণ |
রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটিকে বিতর্কিত করতে ভূয়া কমিটি

নিজস্ব প্রতিবেদক : 0৮ মে ২০২০ সালে রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ কমিটি দয়ো হয়। রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটিকে বিতর্কিত করতে ছাত্রনেতাকে জোর করে কমিটি প্রদান করা হয়েছে বলে জানান রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ এর সাধারণ সম্পাদক ও বাঘা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফারজানা মুস্তারি তৃষা।

তিনি জানান, রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ কে বিতর্কিত করার জন্য গত ৪-৭-২০২০ তারিখে একটা ভুয়া কমিটি প্রদান করা হয়। জুলাই এর সাত তারিখ কমিটি হলেও সেখানে তারিখ দেওয়া ছিল জানুয়ারির ২০।

পবা উপজেলায় কমিটি করা হবে। সেজন্য এক ছেলে সভাপতি ক্যান্ডিডেট হয়। এবং আমাকে ফেসবুকে এসেমেস করে। তারপর হটাৎ সে কিছু একটি চক্রের সাথে যোগাযোগ করে ফেসবুকে একটা ভূয়া কমিটির সভাপতি হয়। ৭ জুলাই ২০২০। কিন্তু সেই প্যাডে তারিখ দেওয়া আছে ২২ জানুয়ারি ২০২০। এবং কিছু ছাত্রনেতা কে জোর করে তাদের অজান্তেই কমিটিতে পোস্ট দেওয়া হয়েছে।

সেই ভূয়া কমিটির সাধারণ সম্পাদক বৃহস্পতিবার পদত্যাগ করে এবং তার নিজ ফেসবুক পেজে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে যে, আমার শুভাকাঙ্ক্ষী সকলকে জানাচ্ছি যে, আমি (মোঃ হৃদয় আলী) আমি বাংলাদেশ ছাত্রলীগের একজন পোস্টধারী নেতা। আমি হটাৎ ফেসবুকে দেখছি আমাকে নাকি মুক্তিযুদ্ধ মঞ্চ রাজশাহী জেলা শাখা কমিটির সাধারণ সম্পাদক পদ দেওয়া হয়েছে। এটি একটি অবৈধ কমিটি। আমি (মোঃ হৃদয় আলী) নিজের সুষ্ঠু চিন্তায় জানাতে চাই আমি এই অবৈধ কমিটির সাথে কোন ভাবে জড়িত নই।

শুধুমাত্র রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটির ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য এটি দেওয়া হয়েছে গত ৮/৫/২০২০ এ রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটি প্রকাশিত হয়। আমি আবারো স্পষ্ট ভাবে বলছি এই কমিটির সাথে কোন ভাবেই জড়িত নই। আমি এই অবৈধ কমিটি থেকে স্বেচ্ছায় পদত্যাগ করলাম।

রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ এর সাধারণ সম্পাদক ও বাঘা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফারজানা মুস্তারি তৃষা বলেন, একটা কমিটির অনুমোদন এর পরে অনেক শত্রু সৃষ্টি হবে স্বাভাবিক। বর্তমান কমিটিকে বিতর্কিত করতে চেয়েছিল। তাদের কে সঠিক সময়ে জবাব দেয়া হবে।

তিনি আরো বলেন, কিচ্ছু বাচ্চা ছেলেদের ফাঁসানোর জন্য জোর করে, অজান্তেই ভূয়া কমিটি তৈরি করছে। সাধারণ সম্পাদক হৃদয় ছেলেটা সত্যিই হয়তো কিছুই জানেনা। সে ঘটনা জানা মাত্রই পদত্যাগ করেছে। আশাকরছি সবাই ভুল বুঝতে পারবে। আমরা অতি শীঘ্রই তদন্ত কমিটি গঠন করে তাদের আইনের আওতায় এনে বিচারের ব্যাবস্থা করবো ইনশাআল্লাহ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে