শহীদ জিয়ার শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জেলা বিএনপির দোয়া ও খাদ্য বিতরণ

প্রকাশিত: মে ৩১, ২০২০; সময়: ৫:৪৬ অপরাহ্ণ |
শহীদ জিয়ার শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জেলা বিএনপির দোয়া ও খাদ্য বিতরণ

নিজস্ব প্রতিবেদক : শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী উৎযাপন উপলক্ষে রাজশাহী জেলা বিএনপি ও অংগঠনের আয়োজনে দোয়া এবং অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রোববার গনকপাড়া জেলা বিএনপি কার্যালয়ের মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও খাবার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা বিএনপির যুগ্মআহব্বায়ক সাইফুল ইসলাম মার্সাল। প্রধান অতিথি ছিলেন সাবেক ছাত্রনেতা কেন্দ্রীয় বিএনপির সহ -সাংগঠনিক সম্পাদক( রাজশাহী বিভাগ) সৈয়দ শাহীন শওকত। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন বিএনপি নির্বাহি কমিটির সদস্য মতিউর রহমান মন্টু, জেলা বিএনপির সদস্য সচিব বিশ্বনাথ সরকার, জেলা বিএনপির সদস্য ও সাবেক এমপি জাহান পান্না, সৈয়দ মোহাম্মদ মহাসিন, ডি এম জিয়াউর রহমান, তাজমুল তান টুটুল, আমিনুল হক মিন্টু, তোফায়েল হোসেন রাজু, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক আখতারুজ্জামান তপন।

জেলা বিএনপি সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মামুনের পরিচালনায় উক্ত কর্মসুচিতে আরও উপস্থিত ছিলেন ও অংগঠনের পক্ষে খাদ্য বিতরন করেন মহিলাদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুখসানা পারভিন টুকটুকি, কৃষকদল জেলা আহব্বায়ক আলআমিন সরকার টিটু,যুগ্মআহবায়ক প্রিন্স, আলম মাস্টার, রুবেল, রন্জ, যুবদল জেলা সাধারন সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, জেলা সেচ্চাসেবক দলের সাধারন সম্পাদক ওয়ালিউজ্জামান পরাগ, সিনিয়র সহ- সভাপতি লিটন,জেলা মহিলাদলের দপ্তর সম্পাদক সৈয়দা রুমানা, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি রেজাউল করিম টুটুল, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি শাহারিয়ার আমিন বিপুল, যুগ্মসম্পাদক আরেফিন কনক, সাংগঠনিক সম্পাদক ফয়সাল সরকার ডিকো, ক্রীয়া সম্পাদক বাতেন, রিজভী প্রমুখ।

প্রধান অতিথি শাহীন শওকত সংক্ষিপ্ত বক্তবে বলেন আমাদের ভুলে গেলে চলবেনা জিয়াউর রহমান মহান স্বাধিনতার ঘোষক ছিলেন, যুদ্ধ চলাকালিন সময় একটি সেক্টরে কমান্ডারের দায়িত্বে ছিলেন, তিনি জনগনের রাষ্টনায়ক ছিলেন। জিয়াউর রহমান দেশের একদলীয় শাসন ব্যবস্থা (বাকশাল)বাতিল করে বহুদলীয় গণতন্ত্রের প্রতিষ্ঠা করেছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে