মোহনপুর বাসীকে ওসি মোস্তাকের ঈদের শুভেচ্ছা

প্রকাশিত: মে ২৫, ২০২০; সময়: ৭:১২ পূর্বাহ্ণ |
মোহনপুর বাসীকে ওসি মোস্তাকের ঈদের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক, মোহনপুর : রাজশাহীর মোহনপুর থানাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন থানার অফিসার ইনচার্জ ওসি মোস্তাক আহম্মেদ।

তিনি বলেন, বাংলাদেশ ও সারা বিশ্বের মুসলমানদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

তিনি আরো বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে।

করোনাভাইরাসের মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে সচেতন ও রক্ষা করতে আমরা সম্মুখসারীর যোদ্ধা হিসেবে মানবতার সেবায় নিজেদের বিলিয়ে দিয়ে নিরলস পরিশ্রম করছি। আমিসহ আমরা মহান রাব্বুল আলামীনের নিকট করোনা ভাইরাস সংক্রমন থেকে রক্ষা করার জন্য দোয়া করি। থানা এলাকার নাগরিকদের প্রতি আমার অনুরোধ আপনারা ঈদের জামাত খোলা মাঠে না করে ইসলামিক ফাউন্ডেশনের দেওয়া নির্দেশনা অনুযায়ী সামাজিক দুরত্ব বজায় রেখে নিজ নিজ মসজিদে ঈদের নামাজ আদায় করুন। করোনা সংক্রমনরোধে বিভিন্নভাবে প্রশাসনকে সহযোগিতা করার জন্য আপনাদের প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। ইতমধ্যে যারা করোনা ভাইরাস সংক্রমিত হয়ে মারা গেছেন সেইসব বীরদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং তাদের শোক সন্তপ্ত পরিবারের প্রতি জানাই সমবেদনা।

পবিত্র এ দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। পবিত্র ঈদুল ফিতরে আমি এই কামনা করি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে