মেয়র লিটনের ঈদ উপহার নিয়ে অসহায়দের দুয়ারে ৮নং ওয়ার্ড ছাত্রলীগ

প্রকাশিত: মে ২২, ২০২০; সময়: ১০:০০ অপরাহ্ণ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের ঈদ উপহার গরীব মানুষের মাঝে তুলে দিলো ৮নং ওয়ার্ড ছাত্রলীগ। শুক্রবার (২২ মে) বিকেলে নগরীর সিপাইপাড়া-কাজিহাটাতে অসহায়দের মাঝে এসকল উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এ বিষয়ে ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাব্বির হোসেন বিশাল বলেন, করোনা ভাইরাসের জন্য সাধারণ মানুষের জীবনযাপন স্থির হয়ে পড়েছে। দু:স্থ মানুষের পাশে দাঁড়ানোর জন্য রাজশাহীর অভিভাবক সিটি মেয়র লিটন ভাইয়ের পাঠানো উপহারগুলো যথাযথভাবে পৌছানোর জন্য ওয়ার্ড আওয়ামী লীগের সাথে সমন্বয় করে ওয়ার্ডের বাড়ির দুয়ারে পৌছিয়ে দিয়েছি।

এর আগেও ওয়ার্ডবাসীদের জন্য ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা আপুর খাদ্য সামগ্রী নেতৃবৃন্দকে সাথে নিয়ে বিতরণ করেছি।

এসময় ঈদ উপহার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন , রাজশাহী মহানগর ছাত্রলীগের সদস্য ও রাজপাড়া থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাবিল হাসান, রাজপাড়া থানা ছাত্রলীগের সাবেক সদস্য সানোয়ার হোসেন জয়, ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইশানসহ ওয়ার্ড ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Leave a comment

উপরে