রাজশাহীতে এতিমখানার শিশুদের সেনাবাহিনীর নগদ অর্থসহ ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিত: মে ২২, ২০২০; সময়: ৮:৩০ অপরাহ্ণ |
Share This

বরেন্দ্র প্রতিবেদক : রাজশাহী জেলার তানোর, মোহনপুর ও বাগমারা উপজেলায় অবস্থিত নয়টি এতিমখানার এতিম শিশুকিশোরদের হাতে ঈদ সামগ্রী ও নগদ অর্থ তুলে দিয়েছেন সেনাবাহিনী।

বৃহস্পতিবার ও শুক্রবার দুই দিনব্যাপী বাংলাদেশ সেনাবাহিনী ১১ পদাতিক ডিভিশনের পক্ষে রাজশাহী সেনানিবাসের ৪০ বেঙ্গল বেজিমে›ন্ট ব্যাটালিয়নের টহল দলের সদস্যরা তানোন,মোহনপুর ও বাগমারা উপজেলায় অবস্থিত এতিমখানাই উপস্থিত হয়ে এতিম শিশু-কিশোরদের হাতে পোলাও চাল, সেমাই, চিনি, গুড়াদুধ ও সয়াবিন তৈল এবং কিছু নগদ অর্থ প্রদান করা হয়েছে। এ সময় নিজ নিজ উপজেলা প্রশাসন ,স্থানীয় জনপ্রতিনিধিসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

রাজশাহী সেনাবাহিনী ৪০ বেঙ্গল বেজিমেন্টের লেফটেন্যান্ট কর্নেল মো: সাইদুল ইসলাম জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শততম জন্মবার্ষির্কি তথা মুজিব বর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী ১১ পদাতিক ডিভিশনের পক্ষে এতিম শিশু কিশোরদের ঈদ সামগ্রি ও নগদ অর্থ প্রদান করা হচ্ছে। এ সাহায্য প্রদান অবহত থাকবে বলে জানান তিনি।

এর আগেও রাজশাহী সেনানিবাসের ৪০ বেঙ্গল বেজিমে›ন্ট ব্যাটালিয়নের টহল দলের সদস্যরা করোনা মোকাবিলায় স্থানীয় প্রশাসনকে সহায়তা এবং সেনাবাহিনী প্রধান মহোদয়ের নির্দেশনায় কৃষকের ন্যায্যমূল্য নিশ্চিত করতে ক্ষেত থেকে সবজি ক্রয় করেন সেনা সদস্যরা।

করোনার প্রভাবে কর্মহীন ও অসহায় ব্যাক্তিদের মধ্যে ক্রয়কৃত সবজি বিনামুল্যে বিতরণ করছেন সেনাবাহিনীর সদস্যরা। এছাড়াও শুধু সবজি বিতরণই নয়, সমাজের অসহায়, হতদরিদ্র, গরীবদের মধ্যে চাল, ডাল, তৈলসহ নানান খাদ্য সামগ্রী ত্রাণ হিসাবে পৌচ্ছে দেয়ার কাজ করছেন।

Leave a comment

উপরে