পরিবারের পক্ষে মেয়র লিটনের ইফতার বিতরণ অব্যাহত

প্রকাশিত: মে ২২, ২০২০; সময়: ৮:১৫ অপরাহ্ণ |
Share This

নিজস্ব প্রতিবেদক : মহান মুক্তিযুদ্ধের সংগঠক ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের পরিবারের পক্ষ থেকে রিক্সা ও অটোরিক্সা চালক, ছিন্নমূল, দুস্থ ও অসহায় মানুষদের মাঝে উন্নত মানের ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

শুক্রবার বিকেলে ২৯নং ওয়ার্ডের ডাঁশমারী উচ্চ বিদ্যালয়ে কর্মহীন, নিম্ন আয়ের গরীব ও অসহায় এক হাজার নারী-পুরুষের মাঝে ইফতার বিতরণ করেন শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সুযোগ্য সন্তান রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

আগামী রোজার দিনগুলোতে এইভাবে ইফতার বিতরণ করা হবে। প্রতিদিন মেয়রের বাড়িতেই ইফতার তৈরি করা হয়। ইফতার তৈরি ও এই কাজের তদারকি করেন মেয়রপত্নী বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী ও মেয়রকন্যা বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, মতিহার থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক আলাউদ্দিন, ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক জাহের হোসেন সুজা, ৩০নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শহিদুল ইসলাম শহিদ, মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ দ্বীপসহ স্থানীয় আওয়ামী লীগ ও গণ্যামান্য ব্যক্তিবর্গ।

Leave a comment

উপরে