চারঘাটে দুই চোর আটক, গরু উদ্ধার

প্রকাশিত: মে ২২, ২০২০; সময়: ৭:৪৭ অপরাহ্ণ |
Share This

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : রাজশাহীর চারঘাট উপজেলায় থানা পুলিশের অভিযানে দুই গরু চোরসহ ছোট পিকআপ আটক করেছে মডেল থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই নাজমূল হকসহ সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছালে পুলিশ উপজেলার নিমপাড়া ইউনিয়নের বালাদিয়াড় সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্নে পাকা রাস্তার উপর চোরাই গরু পিকআপে থাকাকালীন অবস্থায় দুইটি গরু একটি লাল রংয়ের বকনা বাচুর ও আরেকটি লাল সাদা রংয়ের ষাড়সহ দুই চোর চক্রের সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো, পুঠিয়া থানার বিড়ালদহ গ্রামের মৃত আব্দুল গফুর আলীর ছেলে মখলেছুর রহমান (৩৬) ও চারঘাট শিবপুর গ্রামের নুর ইসলামের ছেলে মোমিন আলী (৩৩)।

এই চোর চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে তারা বিভিন্ন উপজেলা থেকে গরু চুরি করে বানেশ্বর ও ঢাকায় নিয়ে গিয়ে বিক্রি করে বলে জানান চোর সদস্য মখলেছুর রহমান।

এ ব্যাপারে মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডু বলেন, দীর্ঘদিন ধরে এই চক্রের সদস্যরা গরু চুরি করে আসছিল। তাদের বিরুদ্ধে একটি চুরি মামলা দায়ের করা হয়। অভিযোগ মাধ্যমে বিষয়টি আরো কঠোর তৎপর নজরদারী রাখায় চোর চক্রের সক্রিয় সদস্যদের গ্রেপ্তার করে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a comment

উপরে