রাজশাহী শহরে যাতায়াতে নিষেধাজ্ঞা জারি

প্রকাশিত: মে ১৮, ২০২০; সময়: ১০:৫৩ অপরাহ্ণ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে প্রবেশ এবং বের হওয়াতে নিষেধাজ্ঞা আরোপ করেছেন রাজশাহী মহানগর পুলিশ এছাড়াও জরুরি প্রয়োজন ছাড়া রাত আটটা সকাল ছয়টা পর্যন্ত বাড়ির বাইরে বের হওয়া যাবে না। সোমবার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার স্বাক্ষরিত গণমাধ্যমকর্মীদের কাছে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ১৭ মে থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই আদেশ বলবৎ থাকবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সংক্রামক ব্যাধি নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) বিস্তার রোধে মন্ত্রীপরিষদ বিভাগ এর প্রজ্ঞাপন অনুযায়ী সাধারণ ছুটি চলাকালে এক জেলা হতে অন্য জেলা এবং এক উপজেলা হতে অন্য উপজেলায় জনসাধারনের চলাচল নিষেধ এবং রাত ৮টা হতে সকাল ৬টা পর্যন্ত অতি জরুরি প্রয়োজন ব্যতীত কোনভাবেই বাড়ির বাহিরে না আসার জন্য নির্দেশনা জারী করা হয়েছে।

এর ধারাবাহিকতায় রাজশাহী মহানগর এলাকায় মহামারীর বিস্তাররোধ নিমিত্ত রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আইন-১৯৯২ এর ৩১, ৪০ ও ৪১ (ক), (খ) ধারায় অর্পিত ক্ষমতাবলে রাজশাহী মহানগরী এলাকায় অদ্য ১৭/৫/২০২০খ্রিঃ তারিখ হতে সরকার কর্তৃক পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত অতি প্রয়োজন ব্যতিরেকে আন্তঃজেলা/উপজেলা যোগাযোগ/জনসাধারনের চলাচল অর্থাৎ মহানগরী হতে জনসাধারনের বহির্গমন এবং মহনগরীতে প্রবেশ এবং রাত ০৮টা হতে সকাল ০৬টা পর্যন্ত অতি জরুরি প্রয়োজন ব্যতীত বাড়ির বাহিরে আসা নিষিদ্ধ ঘোষনা করা হয়েছে। আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a comment

উপরে