চারঘাটে সরকারী নির্দেশ অমান্য করায় ১৬ জনের সাজা

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২০; সময়: ১:২৫ পূর্বাহ্ণ |
Share This

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : রাজশাহীর চারঘাট উপজেলায় সরকারী নির্দেশ অমান্য করে দোকান খোলা ও অহেতুক ঘোরাফেরা করায় ১৬ জনকে গ্রেফতার করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১ হাজার থেকে ২শত টাকা পর্যন্ত আর্থিক জরিমানা করা হয়। অর্থদন্ডকারীগন হলো নুর মোহাম্মদ (৩৯), মমিনুর রহমান (৫০), বাপ্পী (৩০), সাখাওয়াত হোসেন (২৯), মাইনুল ইসলাম (২৫), ইব্রাহিম আলী (২৬), জুয়েল (৩০), মোফাজ্জল হোসেন (৪৫), আমিনুল ইসলাম (৫০), আক্তার আলী (৫০), বুলু (২৬), বিপদ চন্দ্র সাহা (৪৮), আকবর আলী (৪৯), আইয়ুব আলী (৫০), জনি (২৬), ইমরান আলী (২১)।

মডেল থানা সূত্রে জানা যায়, চারঘাট উপজেলায় ওসির নেতৃত্বে দুই দিনে তদন্ত কর্মকর্তা ফরহাদ আলী, এসআই নজরুল, সৌরভ কুমার চন্দ্র অফিসার সঙ্গিয়ফোর্স নিয়ে সারদা বাজার, ঝিকরা বাজার, হলিদাগাছি, মোক্তারপুর, ইউসুফপুর, শলুয়া, চারঘাট বাজারসহ বিভিন্ন এলাকায় পুলিশের অভিযান পরিচালনা করে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারী নির্দেশ অমান্য করায় অভিযুক্তদের গ্রেফতার করা হয়। এছাড়াও শনিবার সকালে মোক্তারপুর ট্রাফিকমোড় ও মহিলা রোড থেকে ৮টি মটরসাইকেলের বিরুদ্ধে সড়ক পরিবহন আইনে মামলা প্রদান করা হয়।

এবিষয়ে মডেল থানার অফিসার্স ইনচার্জ সমিত কুমার কুন্ডু ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তরা সরকারী নির্দেশ অমান্য করে রাস্তা-ঘাট ও বাজারে অহেতুক ঘোরাফেরার অপরাধে তাদেরকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অর্থদন্ডে দন্ডিত করা হয়।

উপরে