বাগমারায় ইয়াবাসহ যুবদল নেতা গ্রেপ্তার

প্রকাশিত: মার্চ ২৯, ২০২০; সময়: ১২:৪২ পূর্বাহ্ণ |
Share This

জ্যেষ্ঠ প্রতিবেদক, বাগমারা : বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভা যুবদলের আহবায়ক রুবেল হোসেন (২৮) ইয়াবাসহ পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে। গ্রেপ্তারকৃত রুবেল হোসেন ভবানীগঞ্জ পৌরসভার র্সূর্যপাড়া মহল্লার আইয়ুব আলীর ছেলে বলে বাগমারা থানার পুলিশ জানিয়েছে। ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে যুবদল নেতা রুবেল হোসেনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন।

বাগমারা থানার পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ জানতে পারে যুবদল নেতা রুবেল হোসেন ইয়াবা নিয়ে বাগমারায় প্রবেশ করছে। এমন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় পুলিশ থানা মোড় এলাকায় অবস্থান নেয়। রুবেল মোটরসাইকেল যোগে থানার মোড় পার হওয়ার সময় পুলিশ তাকে দাড়ানোর সংকেত দিলে সে না দাড়িয়ে মোটর সাইকেল টান দিয়ে পালানোর চেষ্টা করে।

পুলিশ তাকে ধাওয়া করে ধরে দেহ তল্লাসী করে দেড়শ পিছ ইয়াবা উদ্ধার করে। ও্ইি ঘটনায় পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করে। রুবেলের বিরুদ্ধে থানায় আরো মাদকের মামলা রয়েছে বলে বাগমারা থানার পুলিশ জানিয়েছে।

বাগমারা থানার অফিসার ইনচার্জ ওসি আতাউর রহমান জানান, এর আগেও রুবেল ইয়াবাসহ পুলিশের হাতে ধরা পড়েছিল। তার বিরুদ্ধে বাগমারা থানায় আরো দুটি মাদক বিরোধী মামলা চলমান রয়েছে। আগামী কাল রোববার রুবেলকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে বলে তিনি জানিয়েছেন।

উপরে