চারঘাটে ১১৮ বোতল ফেনসিডিল আটক করেছে বিজিবি

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০১৯; সময়: ৭:৪৬ অপরাহ্ণ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সীমান্ত হতে ১১৮ বোতল ভারতীয় ফেনসিডিল আটক করেছে বিজিবি। সোমবার ভোর ৬ টার দিকে চারঘাট মুক্তারপুর এলাকা থেকে এসব ফেনসিডিল আটক করা হয়েছে বলে জানান রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) অধিনায়ক ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ, পিএসসি। সোমবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন তিনি।

রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি), রাজশাহীর চারঘাট বিওপি’র নায়েক মোঃ ইউনুচ আলীসহ একটি বিজিবি টিম নিয়মিত সীমান্ত এলাকায় টহল পরিচালনা করে থাকে। সোমবার সকাল ৬ টার দিকে চারঘাট থানাধীন মোক্তারপুর নামক এলাকায় টহল পরিচালনা করে। এসময় মাদক পাচার কারিরা বিজিবির উপস্থিতি টের পেয়ে একটি বস্তা ফেলে পালিয়ে যায়। পরে বস্তা থেকে ১১৮ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটককৃত মাদকের আনুমানিক সিজার মূল্য ৪৭,২১০/-(সাতচল্লিশ হাজার দুইশত দশ) টাকা। বিজিবির উপস্থিতি টের পেয়ে মাদক ফেলে পালিয়ে যাওয়ায় উক্ত ঘটনার সাথে জড়িত কাউকে আটক/সনাক্ত করতে পারেনি বিজিবি। আটককৃত মাদকদ্রব্য প্রচলিত নিয়ম অনুযায়ী ব্যাটালিয়নের সিজার ষ্টোরে জমা করে তা পরবর্তীতে জনসম্মুখে ধংস করা হবে।

উপরে