রাজশাহীর বড়াল নদীর স্লুইসগেইটে মিললো ৩ লাশ

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০১৯; সময়: ৩:২২ অপরাহ্ণ |
Share This

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : রাজশাহীর চারঘাটে বড়াল নদীর পদ্মার মহনায় স্লুইসগেইটে মিলেছে তিন লাশ। শুক্রবার দুপুর পৌনে ৩টার দিকে লাশগুলো উদ্ধার করে দমকল কর্মীরা। তিনটিই পুরুষের লাশ। ময়নাতদন্তের জন্য লাশগুলো রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ফরেন্সিক বিভাগের পাঠানোর ব্যবস্থা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলাম বলেন, সকালে স্লইসগেট এলাকায় কুচুরিপানার মধ্যে প্রথমে স্থানীয়রা লাশগুলো দেখতে পায়। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে উদ্ধারের প্রস্তুতি নেয়। কুচুরিপানা সরিয়ে দুপুর পৌনে ৩টার দিকে ডুমের সহযোগিতায় দমকল কর্মীরা তিনটি লাশ উদ্ধার করেছে।

তিনি বলেন, উদ্ধার হওয়া লাশের মধ্যে একজনের বয়স ৫০ আর দুইজনের বয়স ৪০ বছরের মত হতে পারে বলে ধারণা করা হচ্ছে। কয়েকদিন আগেই তাদের মৃত্যু হয়েছে। এছাড়াও অন্য কথা থেকে লাশগুলো এখানে ভেসে এসেছে।

ইফতে খায়ের আলাম বলেন, লাশগুলো ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে কিভাবে তাদের মৃত্যু হয়েছে। তাৎক্ষনিকভাবে তাদের কোন পরিচয় পাওয়া যায়নি বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

চারঘাট থানার ওসি সমিত কুমার কুন্ড বলেন, সেখানে চারটি গলিত লাশ ভাসছে বলে মনে হচ্ছে। তবে আগেই তিনটির বিষয়ে নিশ্চিত হওয়া যায়। অপরটি ছিল একটি মরা ভেড়া। এছাড়াও সেখানে একটি মরা মহিষও রয়েছে। তিনিটি লাশের মধ্যে দুইটি কচুরিপানের নিচে ও একটি স্লুইসগেইটের ভেতরে আটকে ছিল বলে জানান ওসি।

উপরে