গোদাগাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ

প্রকাশিত: মে ১৩, ২০১৯; সময়: ৭:৫৮ pm |
জ্যেষ্ঠ প্রতিবেদক, গোদাগাড়ী : পঞ্চম উপজেলা পরিষদের রাজশাহী গোদাগাড়ী উপজেলা পরিষদের  নির্বাচনের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব ভার গ্রহণ করেছেন।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ শিমুল আকতারের সভাপতিত্বে   সোমবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়জনে মাসিক সাধারণ সভায় এই দায়িত্বভার গ্রহণ করেন।
দায়িত্ব ভার গ্রহণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী -১ আসনের সাংসদ ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী নন্দিত জননেতা আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।
সভার প্রথমে প্রধান অতিথি সাংসদ ওমর ফারুক চৌধুরী নবনির্মিত চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক ও মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলিকে ফুল দিয়ে বরণ করে নেন। সেই সাথে বিদায়ী উপজেলা চেয়ারম্যান মোঃ ইসহাক, ভাইস চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান কে ফুল দিয়ে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।
পরে গোদাগাড়ী পৌর মেয়র উপজেলা প্রশাসনের কর্মকর্তা,  বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, শিক্ষক,  সাংবাদিকসহ বিভিন্ন সুধিজনদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
 দায়িত্ব প্রাপ্ত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ সততা ও নিষ্ঠার সাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত ও সাংসদ ওমর ফারুক চৌধুরীর হাতকে শক্তিশালী করে সকল উন্নয়ন কাজ করে যেতে চান।  এজন্য তিনি সকল কর্মকর্তার সহযোগিতা কামনা করেন।
প্রধান অতিথি ওমর ফারুক চৌধুরী প্রধান অতিথির বক্তৃতায় বলেন, নবনির্বাচিত চেয়ারম্যান ও সদ্য বিদায়ী চেয়ারম্যানগণ সকলেই ভাল ও দক্ষ মানুষ। পরস্পরের প্রতি শ্রদ্ধা রেখে আগামিতে সকল কাজ করে যেতে হবে। দেশরত্ন শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়ে জাহাঙ্গীর চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। আগামীতে তিনি চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সততার সাথে উপজেলা পরিষদের কাজ করার উদাত্ত আহ্বান জানান।
পরে উপজেলা প্রশাসনের পক্ষ হতে নতুন ও বিদায়ী চেয়ারম্যানদের ক্রেস্ট দিয়ে সম্মাম জানানো হয়। এছাড়াও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন তাদের গিফট দিয়ে সম্মান জানান।
পরে উপজেলা প্রশাসনের আয়োজনে এক ইফতার মাফফিলে এমপি ওমর ফারুক চৌধুরী সহ সকলেই যোগদেন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে