রাজশাহীতে মাদকদ্রব্য উদ্ধারসহ আটক ৫৩

প্রকাশিত: মে ১২, ২০১৯; সময়: ৩:০১ pm |

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৫৩ জনকে আটক করা হয়েছে। শনিবার রাত থেকে রোববার ভোর পর্যন্ত এদের আটক করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন আরএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর) গোলাম রুহুল কুদ্দুস।

রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১ জন, রাজপাড়া থানা ৭ জন, চন্দ্রিমা থানা ৬ জন, মতিহার থানা ৬ জন, কাটাখালি থানা ১ জন, বেলপুকুর থানা ৩ জন, শাহমখদুম থানা ৩ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৭ জন, কর্ণহার থানা ২ জন, দামকুড়া থানা ৩ জন ও ডিবি পুলিশ ৩ জনকে আটক করে।

যার মধ্যে ১৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ বিশ্বজিত @বিশ্ব(১৭) কে ২৬ পিস ইয়াবাসহ, মনিরুল ইসলাম(১৭)কে ২৫ পিস ইয়াবাসহ, কোরবান আলী(৩৫) কে ১৯ গ্রাম হেরোইনসহ আটক করে ।

রাজপাড়া থানা পুলিশ সেলিম(৫৫) কে ৫পিস ইয়াবাসহ, মিজান(২৩) কে ৭ গ্রাম হেরোইনসহ, চন্দ্রিমা থানা পুলিশ মনোয়ার হোসেন মিতুল(৪০) কে ২ গ্রাম হেরোইনসহ, মতিহার থানা পুলিশ বাবু ঘোষ@শামীম ঘোষ(৩০) কে ৭ পিস ইয়াবাসহ আটক করে।

বেলপুকুর থানা পুলিশ আরিফুল ইসলাম(৪০) কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে। পবা থানা পুলিশ আফসার আলী(৪৫) কে ৮ লিটার মদসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ রফিকুল ইসলাম@তোতা(৩০) ও তপু রায়হান নয়ন(৫২) কে ২৩ পিস ইয়াবাসহ, মিনু মিয়া(৩৫) ও তরিকুল ইসলাম(৩২)কে ১০ গ্রাম হেরোইনসহ, সুমন(৩২) কে ২শ’ গ্রাম গাঁজাসহ আটক করে।

কর্ণহার থানা পুলিশ মাহাবুব ইসলাম @কালু(৪০) কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। দামকুড়া থানা পুলিশ আনারুল ইসলাম(২৪) কে ১০ লিটার মদসহ ও ডিবি পুলিশ আলী আজগর(৩৫) কে ১০ পিস ইয়াবাসহ ও রফিকুল ইসলাম(৩৫) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে