আরএমপির মাদকদ্রব্য উদ্ধারসহ আটক ৪৩

প্রকাশিত: মে ১১, ২০১৯; সময়: ৫:১৯ pm |

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৪৩ জনকে আটক করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত থেকে শনিবার ভোর পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এসব উদ্ধার ও আটক করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস।

রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৯ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৮ জন, কাটাখালি থানা ৩ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ২ জন, এয়ারপোর্ট থানা ২ জন, পবা থানা ১, কাশিয়াডাঙ্গা থানা ৬ জন, কর্ণহার থানা ২ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে।

যার মধ্যে ১৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ২০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ০৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ উজ্জল(৩০)কে ১০৬ গ্রাম হেরোইনসহ, রাকিবুল(২৮)কে ৩১ পিস ইয়াবাসহ বিপ্লব(৩০)কে ১৬৫ পিস ইয়াবাসহ, মোক্তার হোসেন(৪৫) কে ১৩ পিস ইয়াবাসহ, হাবিবুর রহমান@হাবিব(২৭) ও তানভির(১৯)কে ৩ গ্রাম হেরোইনসহ, শরিফুল(২৭)কে ৪৭ পিস ইয়াবাসহ আটক করে।

রাজপাড়া থানা পুলিশ জিল্লাল(১৯)কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ আকতারুজ্জামান সোহেল(৪৮)কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালি থানা পুলিশ লিটন ইসলাম(৩৪) ও মকুল সরকার(৩২)কে ১০ পিস ইয়াবাসহ আটক করে।

বেলপুকুর থানা পুলিশ সোহাগ কুমার চেটার্জী(৩০)কে ২ গ্রাম হেরোইনসহ, শাহমখদুম থানা পুলিশ সাব্বির হোসেন(২১)কে ৮ পিস ইয়াবাসহ, কাশিয়াডাঙ্গা থানা পুলিশ রকি(১৯), ও হিমেল(১৮)কে ১৩ গ্রাম হেরোইন ও ১০ পিস ইয়াবাসহ, সুমন হোসেন(২০)কে ৬ গ্রাম হেরোইনসহ আটক করে, ও শাকিল ইসলাম(২১)কে ২০ পিস ইয়াবাসহ আটক করে।

কর্ণহার থানা পুলিশ নয়ন আলী@মিলন ও রিয়াজুল করিম(৩৬)কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে এবং ডিবি পুলিশ সোহেল রানা(৪০)কে ২০ পিস ইয়াবাসহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে