সিটি হাসপাতাল ছাত্রী মেডিকেল কলেজে উন্নীত হবে : মেয়র লিটন

প্রকাশিত: মে ৫, ২০১৯; সময়: ৮:১৮ pm |

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, স্বাস্থ্যসেবার পরিধি ও মান বৃদ্ধি করতে বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করা হচ্ছে। আগামীতে রাজশাহী সিটি কর্পোরেশন পরিচালিত সিটি হাসপাতালকে ছাত্রী মেডিকেল কলেজ ও হাসপাতালে উন্নীত করার পরিকল্পনা রয়েছে।

রোববার বিকেলে নগরভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে সিটি হাসপাতালের স্বাস্থ্যসেবার মান বৃদ্ধির লক্ষ্যে রাজশাহী সিটি কর্পোরেশন ও সেলট্রন ইলেক্ট্রো ম্যানুফ্যাকচারিং সার্ভিসেস এর মধ্যে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, সিটি হাসপাতালের সেবার পরিধি বৃদ্ধি করতে এই চুক্তি। চুক্তি অনুযায়ী কার্যক্রম সুষ্ঠভাবে পরিচালনা ও নাগরিকদের উন্নত চিকিৎসাসেবা নিশ্চিত হবে।

রাসিকের শিক্ষা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা স্থায়ী কমিটির সভাপতি ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নুরুজ্জামান টুকুর সভাপতিত্বে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বক্তব্য দেন রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা শাওগাতুল আলম। স্বাগত বক্তব্য রাখেন রাসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা এএফএম আঞ্জুমান আরা বেগম।

এ সময় উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীমসহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ, সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা আজাহার আলী, সচিব রেজাউল করিম, প্রধান প্রকৌশলী আশরাফুল হক, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

চুক্তিতে রাসিকের পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা শাওগাতুল আলম ও সেলট্রন এর পক্ষে ব্যবস্থাপনা পরিচালক শেখ ফায়জুল মুবিন সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে ঘুর্ণিঝড় ফণীর প্রভাবে রাজশাহীসহ বাংলাদেশ বড় ধরনের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পাওয়ায় মহান আল্লাহ‘র নিকট শুকরিয়া আদায় করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে