বাগমারায় গৃহবধূকে ধর্ষনের চেষ্টাকালে হাতেনাতে একজন আটক

প্রকাশিত: মে ১, ২০১৯; সময়: ২:৩২ pm |

জ্যেষ্ঠ প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারায় গৃহবধুকে ধর্ষনের চেষ্টায় সানাউল্লাহ (৫০) নামের এক ব্যক্তিকে জনতা আটক করে পুলিশের হাতে সৌর্পদ করেছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার গনিপুর ইউনিয়নের মাধাইমুড়ি গ্রামে। ওই ঘটনায় রাতেই গৃহবধু নিজেই বাদী হয়ে বাগমারা থানায় ধর্ষনের চেষ্টায় একটি মামলা দায়ের করেছেন। ধর্ষনের চেষ্টাকারী সানাউল্লাহকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে বলে বাগমারা থানার পুলিশ জানিয়েছেন। ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে সাধারন মানুষের মধ্যে কৌতহলের সৃষ্টি হয়েছে।

থানার মামলা সূত্রে জানা যায়, উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বানাইপুর গ্রামের মাছ চাষী সানাউল্লাহ গত (৩০এপ্রিল) মঙ্গলবার গভীর রাতে উপজেলার গনিপুর ইউনিয়নের মাধাইমুড়ি গ্রামের জনৈক ব্যক্তির বাড়িতে যায়। বাড়িতে নারীর স্বামী না থাকার সুযোগে সানাউল্লাহ ওই নারীকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা করে। বিষয়টি এলাকার লোকজন বুঝতে পেয়ে বাড়িটি ঘিরে ফেলে। এলাকার লোকজন সংঘবদ্ধ হয়ে বাড়িতে প্রবেশ করে সানাউল্লাহকে আটক করেন এবং গনধোলাই দিয়ে পুলিশের হাতে সৌর্পদ করে। পুলিশ সানাউল্লাহকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন। ওই ঘটনায় রাতেই গৃহবধু নিজেই বাদী হয়ে ধর্ষনের চেষ্টাকারী সানাউল্লাহকে আসামী এক মামলা দায়ের করেন।

এলাকার লোকজনের অভিযোগ, মাছ চাষী সানাউল্লাহ গনিপুর ইউনিয়নের দুবিলায় পুকুর খনন করে মাছ চাষ করেন। মাছ চাষের সুবাদে মাছ চাষী সানাউল্লাহর সাথে জনৈক ব্যক্তির স্ত্রীর পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে দুইজনের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে। প্রেমের সর্ম্পকের মাঝে এক সময় তারা দৈহিকসর্ম্পকে জড়িয়ে পড়ে। এলাকার লোকজন তাদের অপকর্মের বিষয়টি বুঝতে পেয়ে তাদের ধরার জন্য চেষ্টা চালিয়ে যায়। গত মঙ্গলবার গভীর রাতে সানাউল্লাহ ওই বাড়িতে প্রবেশ করলে এলাকার লোকজন বাড়িটি ঘিরে ফেলে। এক পর্যায়ে লোকজন সংঘবদ্ধ হয়ে বাড়িতে প্রবেশ করেন এবং সানাউল্লাহ আটক করে গনধোলাই দেয়। খবর পেয়ে বাগমারা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সানাউল্লাহকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন। রাতেই নারীটি বাদী হয়ে সানাউল্লাহর বিরুদ্ধে ধর্ষনের চেষ্টায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, গত মঙ্গলবার গভীর রাতে স্বামীর অবর্তমানে সানাউল্লাহ নামের এক লম্পট মাধাইমুড়ি গ্রামের জনৈক ব্যক্তির স্ত্রীকে ধর্ষনের চেষ্টা করেন। এলাকার লোকজন ধর্ষনের চেষ্টাকারী সানাউল্লাহকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সানাউল্লাহকে গ্রেপ্তার করেছে। নারীটি বাদী হয়ে সানাউল্লাহর বিরুদ্ধে মামলা দায়েল করেছেন। গ্রেপ্তারকৃত সানাউল্লাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলে তিনি জানিয়েছেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে