বাগমারায় শ্রমিক দিবস উদযাপন

প্রকাশিত: মে ১, ২০১৯; সময়: ২:১২ pm |

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারা উপজেলায় ১ মে শ্রমিক দিবস উপলক্ষে বিভিন্ন শ্রমিক সংগঠনের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বুধবার সকালে ভবানীগঞ্জ ব্র্যাক মোড় ট্রাক সমিতির উদ্যোগে ব্র্যাক মোড় থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি ভবানীগঞ্জ বাজার হয়ে দেউলিয়া বাসট্রান্ড প্রদক্ষিন শেষে ব্র্যাক চত্তরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় ভবানীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র আব্দুল মালেক মন্ডল প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন। রাজশাহী জেলা ট্রাক শ্রমিক ইউনিয়ন ভবানীগঞ্জ ব্র্যাক মোড় শাখার সভাপতি কামরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বুলবুল হোসেনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শ্রমিক নেতা শুকুর আলী, বাতেন, লিটন, রাজু, রতন, হাতেম, বাবুল, মনিরুল, জনাব আলী, মাহাবুর, ভবানীগঞ্জ পৌর যুবলীগের যুহ্ম সম্পাদক আব্দুল আজিজ লিটন, যুবলীগ নেতা আক্কাস, সাত্তার, আব্দুল খালেক ও ছাত্র নেতা নাহিদ সহ প্রায় তিন শতাধিক শ্রমিক উপস্থিত ছিলেন।

অপর দিকে রাজশাহী জেলা ট্রাক শ্রমিক ইউনিয়ন ভবানীগঞ্জ গোডাউন মোড় ট্রাক সমিতির উদ্যোগে দিবসটি উপলক্ষ্যে ভবানীগঞ্জ গোডাউন মোড় থেকে আরো একটি র‌্যালী বের করা হয়। র‌্যালিটি ভবানীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে গোডাউন মোড়ে এক আলোচনা সভায় মিলিত হয়।

গোডাউন মোড়ে ট্রাক শ্রমিক সমিতির সভাপতি মামুনুর রশিদ বল্টুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক উপদেষ্টা আবু তালেব ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক অধ্যক্ষ জিয়া উদ্দিন টিপু।

গোড়াউন মোড় ট্রাক শ্রমিক সমিতির সভাপতি আব্দুল কুদ্দুসের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শ্রমিক নেতা আকবর আলী, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আব্দুল হান্নান, শ্রমিক নেতা মঞ্জু, আরিফ, আক্কেল, আফজাল, উজ্জল, ভাদু, কৃষক লীগ নেতা শহিদুল ইসলাম বাবু সহ শ্রমিক নেতা রুবেল, শাহিন, সোহেল, আশরাফ, আফজাল সহ তিন শতাধিক শ্রমিক নেতা কর্মী উপস্থিত ছিলেন। শেষে উভয় সংগঠনের উদ্যোগে শ্রমিকদের মাঝে খাবার বিতরন করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে