‘ঐক্যবদ্ধ ভাবে দলের স্বার্থে কাজ করতে হবে’

প্রকাশিত: মে ৮, ২০২২; সময়: ২:২৫ pm |

নিজস্ব প্রতিবেক, চারঘাট : চারঘাট-বাঘার মানুষকে ঈদের শুভেচছা জানিয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। দলকে সুসংগঠিত করতে অতীতের সব ধরণের ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে দলের স্বার্থে কাজ করতে হবে। সামনের নির্বাচনে নৌকার গনজোয়ার সৃষ্টি করতে হবে। জনগনকে জানান দিতে হবে নৌকা মানেই উন্নয়নের প্রতীক। নৌকা মানেই কাদা মাটির রাস্তায় পিচ ঢালা রাস্তা নির্মান। নৌকা মানেই খেটে খাওয়া দিন মজুরের ভাগ্য উন্নয়নের প্রতীক। প্রতিটি বাড়ী, প্রতিটি পাড়া মহল্লায় জানান দিতে হবে বর্তমান সরকারের উন্নয়নের কথা।

শনিবার বিকেলে রাজশাহীর চারঘাট উপজেলার ৬নং ভায়ালক্ষিপুর ইউনিয়ন আ”লীগের ত্রিবার্ষিক অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দলের নেতৃত্বে নাম লেখালেই চলবে না। দলকে সুসংগঠিত করে দলকে সামনে এগিয়ে নিতে কাজ করতে হবে। দলের নাম ব্যবহার করে কেউ কোন ধরণের অপকর্ম করলে দল তার দায় নেবে না। তাই সততার সঙ্গে দল তথা দেশের জন্য নিবেদিত হয়ে কাজের বিকল্প নেই।

চারঘাট-বাঘার উন্নয়নের কথা স্বরণ করিয়ে দিয়ে শাহরিয়ার আলম এমপি বলেন, আজ চারঘাট-বাঘায় কাচা রাস্তা খুজে পাওয়ার দুষ্কর। আর এটা সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বের কারণে। আমি শাহরিয়ার আলম, আমার ভোট আমি চাই না,আমি চাই নৌকার ভোট। তার মানে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত আরো শক্তিশালী মাধ্যমে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো প্রধানমন্ত্রীকে দেখতে চাই। এই ইউনিয়নে পুর্বে যে রাস্তা দিয়ে গরুর গাড়ী চালিয়ে চলাচল করতে হতো। আজ সেই রাস্তা হয়েছে পিচ ঢালাই রাস্তা। নামী দামী যানবাহন আজ চলছে গ্রামের সেই মেঠো পথ বেয়ে।
ভায়ালক্ষিপুর কলেজ মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত ত্রিবার্ষিক কাউন্সিল অধিবেশন উদ্ধোধন করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ প্রামানিকে সভাপতিত্বে ত্রিবার্ষিক কাউন্সিল অধিবেশনে আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহসভাপতি জাকিরুল ইসলাম সান্টু, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক পৌর মেয়র একরামুল হক,জেলা প্রচার ও প্রকাশক সম্পাদক মাসুদ রানা, ভায়ালক্ষিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইয়াদ আলী, উপজেলা যুবলীগের সভাপতি কাজী মাহমুদুল হাসান মামুন, ছাত্রলীগের সভাপতি আল মামুন তুষার, সাধারন সম্পাদক রায়হানুল হক রানাসহ বিভিন্ন ইউনিয়নের সভাপতি,সাধারন সম্পাদক ও নেতাকর্মীবৃন্দ। সবশেষে বিনা প্রতিদ্বন্দীতায় ভায়ালক্ষিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে আবু তালেব ও সাধারন সম্পাদক ইয়াদ আলীর নাম ঘোষনা করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপে