বিএনপিই চায় না খালেদা জিয়া সুস্থ হোক : খাদ্যমন্ত্রী

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২১; সময়: ৩:১০ অপরাহ্ণ |
বিএনপিই চায় না খালেদা জিয়া সুস্থ হোক : খাদ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, নিয়ামতপুর : বিএনপিই চায় না খালেদা জিয়া সুস্থ্য হোক, তারা চায় খালেদা জিয়ার লাশ। খালেদা জিয়ার লাশ নিয়ে তারা রাজনীতি করতে চায়। যারা দেশের স্বাধীনতা চায় না, তারাই বঙ্গবন্ধুকে হত্যা করেছে, তারাই দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করছে। বঙ্গবন্ধু বেঁচে থাকলে দেশ অনেক আগেই উন্নত দেশে পরিনত হত। দেশকে পেছনের দিকে ঠেলে দিতেই আন্তর্জাতিক ষড়যন্ত্রকারী এদেশের কিছু কু-চক্রী মহল বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে ২০২১-২২ অর্থ বছরে রবি মৌসুমে উফশী বোরো এবং হাইব্রীড বোরো ধান চাষে বীজ, সার প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূলে বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তৃতায় খাদ্যমন্ত্রী নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি এসব কথাগুলো বলেন।

প্রধান অতিথি উপস্থিত কৃষকদের উদ্দেশ্যে বলেন, আপনারা যারা বীজ ও সার বিনামূলে নিয়ে যাচ্ছেন তারা অবশ্যই তা রোপন করবেন। দেশের স্বার্থে, আপনার স্বার্থে। কারণ আপনাদের হিসাব সরকারী খাতায় আছে। সে হিসাবে জাতীয়ভাবে উৎপাদনের হিসাব হয। যদি আপনারা আবাদ না করে খেয়ে বা বিক্রি করে দেন তাহলে সরকারের হিসাবে ভুল হয়ে যাবে। দেশ ও জাতি চরম খাদ্য সংকটে পড়বে। দেশ ক্ষতিগ্রস্ত হবে।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন উপজেলা কৃষি অফিসার আমির আব্দুল্লাহ মোঃ ওয়াহিদুজ্জামান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাহাদুরপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, হাজিনগর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রবিউল ইসলাম, উপজেলা উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা সফিউল হকসহ উপকারভোগী কৃষকবৃন্দ।

কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় ৬ হাজার ৭শ জন কৃষকের মাঝে প্রতিজন উফশী বোরো ধানের জন্য ডিএপি ১০ কেজি, এমওপি ১০ কেজি সার এবং বীজ ৫ কেজি, হাইব্রীড বোরোর জন্য বীজ ২ কেজি যার মূল্য ৩৩ লক্ষ ৪৪ হাজার টাকার বিভিন্ন বীজ ও সার বিনামূল্যে বিতরণ করা হয়।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে