এনায়েতপুর থানা আ.লীগের সম্মেলনে সভাপতি পদে আমজাদের মনোনয়ন ফরম উত্তোলন

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২১; সময়: ৮:৩৭ অপরাহ্ণ |
এনায়েতপুর থানা আ.লীগের সম্মেলনে সভাপতি পদে আমজাদের মনোনয়ন ফরম উত্তোলন

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের এনায়েতপুর থানা আওয়ামী লীগের তৃতীয় ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন মাস্টার। তিনি বুধবার সন্ধ্যায় সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যালয় হতে দলীয় নেতা-কর্মীদের নিয়ে আনুষ্ঠানিক ভাবে তা উত্তোলন করেন।

সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুস সামাদ তালুকদার, সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, বিমল কুমার দাস এই ফরম তুলে দেন।

এ সময় এনায়েতপুর থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আলম আনসারী আলো, সাংগঠনিক সম্পাদক আলহাজ উদ্দিন, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলম জাহিদ, সিরাজুল আলম মাস্টার, হাবিবুর রহমান হাবিব সহ সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে সম্মেলনে সভাপতি প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন মাস্টার জানান, এনায়েতপুর থানা আওয়ামীলীগের দীর্ঘদিন পর সম্মেলন হতে যাচ্ছে। তবে তেমন উৎসাহ উদ্দীপনা নেই। দলে অনেক নিবেদিত প্রাণ নেতাকর্মীরাই অবমূল্যায়িত। তারা দুরে সরে আছে।

আর একতরফা ভাবে চেষ্টা চালিয়ে এমপি মমিন মন্ডল অগ্রহনযোগ্য তার পছন্দের প্রার্থীদের জয়ী করতে মরিয়া হয়ে উঠেছেন। নৌকার বিরোধিতা করে বহিস্কৃত নেতাকে সভাপতি করার জন্য চেষ্টা করছেন। আমরা চাই দলের গ্রহণযোগ্য নিবেদিতপ্রাণ প্রকৃত আওয়ামীলীগারদের দিয়েই নতুন কমিটি করা হোক। তা না হলে এখানে অস্তিত্ব হারাবে প্রাণের দলটি।

আমজাদ মাস্টার অভিযোগ করে আরো বলেন, আগামী ২৫ সেপ্টেম্বর এনায়েতপুর থানা আওয়ামী লীগের কার্যালয়ে এই সম্মেলন হতে যাচ্ছে। পোস্টার করা হয়েছে। এখানে অনেক নেতার নাম থাকলেও জেলা আওয়ামী লীগের প্রাণপুরুষ সাবেক সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক মন্ত্রী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাসের নাম নেই।

যিনি জেলার দক্ষিণাঞ্চলকে আওয়ামীলীগের ঘাঁটি হিসেবে দৃড় করেছেন। অথচ তাকে অসম্মান করা হয়েছে। এ দুঃখ কাকে জানাবো। এখানে মূল আওয়ামী লীগকে বিতাড়িত করার জন্য সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে একটি চক্র। দলকে বাঁচাতে তাই কার্যকরী পদক্ষেপ গ্রহণ করা উচিৎ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে