বাগমারার শ্রীপুরে ইউপি নির্বাচনী প্রচারণায় ব্যস্ত জিল্লুর

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২১; সময়: ৬:০৩ অপরাহ্ণ |
বাগমারার শ্রীপুরে ইউপি নির্বাচনী প্রচারণায় ব্যস্ত জিল্লুর

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : চারিদিকে মেঘের খেলা। কখনো রোদ কখনো বৃষ্টি। বিশ্বব্যাপী এই করোনা ভাইরাস মহামারীতে থেমে গেছে প্রত্যাহিক কাজ কর্ম। বিশ্ব জুড়ে এ অজানা এই ভাইরাসের কবল থেকে কবে রক্ষা পাওয়া যাসে সেটা কেউ জানেনা।

এর মধ্যেই দেশে সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনের। আইন অনুযায়ী এ বছরের ডিসেম্বরের মধ্যে ইউনিয়ন পরিষদ নির্বাচন শেষ হওয়ার কথা। নির্বাচনকে কেন্দ্র করে এরই মধ্যে প্রার্থীরা নিজের কর্ম সমর্থকরা প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

এরই ধারাবাহিকতায় বাগমারা উপজেলার ৬নং শ্রীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তৃণমূলের রায়ে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে প্রচারনা চালিয়ে যাচ্ছেন প্রভাষক জিল্লুর রহমান। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে দেশকে সমৃদ্ধ করতে যিনি দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন, নতুন প্রজন্মের অহংকার, ন্যায় পরায়ন, বিশিষ্ট সমাজসেবক, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, তারুণ্যের অহংকার, উন্নয়নের রুপকার প্রভাষক জিল্লুর রহমান।

সেই সাথে রাজশাহী জেলা ও বাগমারা উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ রাজনৈতিক ব্যক্তিদের সাথে একই কাতারে রাজনৈতিক আদর্শ বুকে ধারণ করে দলের জন্য নিবেদিত হয়ে কাজ করেন। ৬ নং শ্রীপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছেন এবং ব্যাপকভাবে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন জিল্লুর রহমান।

শ্রীপুর ইউনিয়নের গুরুত্বপূর্ণ স্থান সহ পাড়া-মহল্লায় চোখে পড়ছে ব্যানার, ফেস্টুন। এলাকাবাসী জানান, জিল্লুর রহমান একজন ক্লিন ইমেজের রাজনীতিবিদ তার স্বচ্ছ ও পরিশ্রমী মানুষকে আমরা জনপ্রতিনিধি হিসেবে চাই। তিনি প্রতিনিয়ত ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ করেন এবং নানা শ্রেণী-পেশার মানুষের সঙ্গে কুশল ও শুভেচ্ছা বিনিময় অব্যাহত রেখেছেন।

২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান স্বপন বলেন, আমরা চাই দলীয় প্রার্থী হিসেবে একজন শিক্ষিত, সৎ, যোগ্য এলাকার উন্নয়নে নিবেদিত ব্যক্তিকে মনোনয়ন দেওয়া হোক।প্রভাষক জিল্লুর রহমান স্বচ্ছ, তরুণ ও মেধাবী রাজনীতিবীদ তাকে দলীয় সমর্থন দেয়া হলে নেতাকর্মীদের পাশাপাশি বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন একত্রিত হয়ে কাজ করবেন এবং বিপুল ভোটে নির্বাচিত করবেন বলে আসা করছি।

বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের সহযোগিতায় শ্রীপুর ইউনিয়নের রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, বিদ্যুৎ ব্যবস্থার উন্নয়ন সহ সকল উন্নয়নমূলক কাজ করে চলেছেন। উপজেলা আওয়ামী লীগের দোয়া ও আর্শিবাদ নিয়ে আসন্ন স্থানীয় সরকার নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।

মহামারী করোনা ভাইরাসের সংক্রমনকালে ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির সার্বিক সহযোগিতায় ইউনিয়নের বিভিন্ন এলাকার গরীব-দুস্থ-অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌঁছে দিয়েছেন। লোকজনের বিপদে পাশে থেকেছেন। ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির মিডিয়া বিষয়ক কর্মকর্তা হওয়ার সুবাদে তাঁর সান্নিধ্যে থেকে শ্রীপুরবাসীর জন্য কাজ করে যাওয়ার সুযোগ হয়েছে তাঁর। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে শ্রীপুরবাসীর আশা আকাঙ্খা আর স্বপ্নের বাস্তবায়ন ঘটাবে।

জিল্লুর রহমান দীর্ঘ দিন থেকে গরীব-দুঃখী খেটে খাওয়া মানুষের পাশে রয়েছেন এবং সরকারের উন্নয়ন মূলক কাজগুলো করতে সর্বদা সচেষ্ট থাকেন। অত্র ইউনিয়নের শ্রীপুর গ্রামে আওয়ামী পরিবারের সন্তান জিল্লুর রহমান, তিনি পারিবারিক ঐতিহ্য ও নিজ গুনে এলাকায় ইতিমধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন।

এ বিষয়ে জিল্লুর রহমান বলেন, পারিবারিক ভাবেই আমরা আওয়ামী রাজনীতির সাথে জড়িত, আমি দলের মনোনয়ন পাওয়ার ক্ষেত্রে আশাবাদী, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, মানবতার মুক্তির দিশারী জননেত্রী শেখ হাসিনা তিনি তারুন্যের শক্তিকে উন্নয়নের কাজে লাগাতে চান।

তাই আমার বিশ্বাস তিনি সবকিছু বিশ্লষণ করে আমাকে তাঁর উন্নয়নের একজন কর্মী হওয়ার সুযোগ দিবেন এবং এলাকাবাসীর সম্পুর্ন সহযোগিতা নিয়ে আগামী ইউপি নির্বাচনে দলীয় প্রতীক নিয়ে নির্বাচন অংশ গ্রহণ করবো বলে আমি আশাবাদী। আমি এরই মধ্যে ইউনিয়নের প্রতিটি বাড়িতে গিয়ে ভোটারদের সাথে কথা বলেছি। লোকজনের দুঃখ-দুর্দশার কথা শুনছি। নির্বাচিত হলে ইউনিয়নবাসীর বিভিন্ন সমস্যা সমাধানে বিশেষ গুরুত্ব দেয়া হবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে